'ঈদ আনন্দমেলা'র উপস্থাপক অর্ধ ডজন

শহীদুজ্জামান সেলিম, তুষার খান, বৃন্দাবন দাস, রোজী সিদ্দিকী, শাহনাজ খুশি ও নাজনীন হাসান চুমকি
শহীদুজ্জামান সেলিম, তুষার খান, বৃন্দাবন দাস, রোজী সিদ্দিকী, শাহনাজ খুশি ও নাজনীন হাসান চুমকি

এবার বিটিভির ‘ঈদ আনন্দমেলা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করার দায়িত্ব কোনো একক ব্যক্তিকে দেওয়া হয়নি। জানা গেছে, এবার ‘ঈদ আনন্দমেলা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অর্ধ ডজন শিল্পী। তাঁদের মধ্যে আছেন শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী এবং বৃন্দাবন দাস ও শাহনাজ খুশি দম্পতি। সঙ্গে আরও আছেন তুষার খান ও নাজনীন হাসান চুমকি। এরই মধ্যে আউটডোর অংশের শুটিং শেষ হয়েছে। আগামীকাল মঙ্গলবার রামপুরায় বিটিভির স্টুডিওতে হবে ইনডোর অংশের শুটিং।

বিটিভি সূত্রে জানা গেছে, এবার উপস্থাপনায় থাকছে নাটকীয়তা। উপস্থাপক হিসেবে মঞ্চে থাকার কথা রোজী সিদ্দিকী, শাহনাজ খুশি আর নাজনীন হাসান চুমকির। সময় বয়ে যায়, কিন্তু অনুষ্ঠানে সেটে পৌঁছাতে পারেননি তাঁরা। বাধ্য হয়ে মঞ্চে আসেন তুষার খান। অনুষ্ঠান শুরু হয়। তিন নারী উপস্থাপক সেটে কেন সময়মতো আসতে পারেননি, তা জানা যায় অনুষ্ঠানের ফাঁকে। এর অন্যতম কারণ তাঁদের মেকআপ শেষ না হওয়া। সঙ্গে যোগ হয় যানজট। এমনি নানা ঝক্কি পেরিয়ে একসময় তাঁরা হাজির হন সেটে। চলতে থাকে অনুষ্ঠান।

এবার আনন্দমেলায় থাকছে কয়েকজন নারীর সাফল্যগাথা। থাকছে তারকা শিল্পীদের গান, নাচ, মজার আর শিক্ষামূলক নাটিকাসহ নানা আয়োজন।

‘ঈদ আনন্দমেলা’ অনুষ্ঠানটির পরিকল্পনা করেছেন বিটিভির মহাপরিচালক এস এম হারুন অর রশীদ। পরিচালনা ও প্রযোজনা করছেন মাহফুজা আক্তার। বিটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।