সালমান ও শাহরুখের ঈদের শুভেচ্ছা

সালমান খানের কোলে শাহরুখ খান
সালমান খানের কোলে শাহরুখ খান

ঈদ তো চলেই এল। ঈদের সময় বলিউডের খানেরা ভক্তদের শুভেচ্ছা জানাবেন না, তাই কি হয়! ঈদে সালমান খানের একটি ছবি মুক্তি পাচ্ছে। তবে শাহরুখ খানের ছবি মুক্তি না পেলেও ঈদ সামনে রেখে এই তারকা নতুন ছবির একটি টিজার মুক্তি দিয়েছেন। ‘জিরো’ ছবির টিজারে শাহরুখ একা নন, বন্ধু সালমানকে নিয়ে হাজির হয়েছেন। আর সবাইকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির এটি দ্বিতীয় টিজার। আগামী ডিসেম্বরে মুক্তি পেতে যাওয়া এই ছবিতে শাহরুখ অভিনয় করেছেন এক বামনের চরিত্রে। সালমান এখানে তাঁর বাস্তবের চরিত্রেই হাজির হয়েছেন। এক মিনিটের এই টিজারে দেখা যায় লোকভর্তি একটি মিলনায়তনে বামন শাহরুখ দাঁড়িয়ে আছেন। তাঁর পরনের টি-শার্টে ক্যাটরিনা কাইফের ছবি আঁকা।

সালমান খান মিলনায়তনে ঢোকার আগে থেকেই ব্যাকগ্রাউন্ডে তাঁর গুণগান শুনতে পাওয়া যায়। বলিউডের এই ‘সুলতান’ ছবির তারকাকে পরিচয় করিয়ে দেওয়া হয় ‘কুল’, ‘হট’, ‘সাহসীদের মধ্যে সেরা’, ‘ঈদের চাঁদ’ বলে। আর সালমানকে দেখে অভিভূত হয়ে যান শাহরুখ খান। এরপর দুজন মিলে শুরু করেন নাচ। নাচতে নাচতে একপর্যায়ে শাহরুখকে কোলে তুলে নেন সালমান। আর দুই ভাইয়ের পক্ষ থেকে সবাইকে জানানো হয় ঈদের শুভেচ্ছা।

‘জিরো’ ছবিতে শাহরুখ ছাড়া আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সালমান এখানে আছেন ক্যামিও হিসেবে। এদিকে ঈদে মুক্তি পাবে সালমান খানের ছবি ‘রেস থ্রি’। রেমো ডি’সুজা পরিচালিত এই ছবিতে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল, সাকিব সেলিম, ডেইজি শাহ ও জ্যাকুলিন ফার্নান্দেজ।