জাহ্নবীর ব্যাগের এত দাম!

জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর

বলিউড তারকাদের ব্যাগ থেকে জুতো—সবকিছু নিয়েই সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। অনেক সময় এই তারকাদের ব্যবহার করা জিনিসের দাম শুনে চোখ কপালে উঠে যায়। এর আগে রানী মুখার্জি, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর, দিশাসহ একাধিক বলিউড তারকার ব্যাগ, জুতো বা পোশাকের দাম শুনে অবাক হতে হয়েছে। এবার বলিউডের নবাগত নায়িকা জাহ্নবী কাপুরের ব্যাগের দাম শুনে ভিরমি খেতে বাধ্য।

শশাঙ্ক খৈতানের ‘ধড়াক’ ছবির মাধ্যমে হিন্দি ছবির জগতে পা রাখছেন বরেণ্য অভিনেত্রী প্রয়াত শ্রীদেবী আর প্রযোজক বনি কাপুরের মেয়ে জাহ্নবী। নতুন ছবি নিয়ে তিনি হামেশাই চর্চায় থাকেন। দেশজুড়ে এখন ছবি প্রচারণার কাজে ব্যস্ত জাহ্নবী। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দী হন তিনি। সেদিন জাহ্নবী পরেছিলেন কুর্তা আর চিকনের কাজ করা কালো প্যান্ট। কানে ছিল বড় ঝুমকো।

সেদিন সবকিছুকে ছাপিয়ে যায় জাহ্নবীর হাতে ঝোলানো কালো ব্যাগ। ব্যাগটির দাম শুনে রীতিমতো অবাক হতে হবে। ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড শ্যানেলের এই ব্যাগের মূল্য ৬ হাজার ৮২০ ইউএস ডলার। ভারতীয় হিসাব অনুযায়ী ব্যাগটির দাম পড়েছে ৪ লাখ ৬৯ হাজার ৫২২ রুপি। এই পরিমাণ খরচ করে একটি ছোট গাড়ি কেনা যাবে অথবা অনায়াসে বিদেশ ভ্রমণ করা যাবে। তবে জাহ্নবী সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের স্টাইল নিয়ে সব সময় প্রচারের আলোয় থাকেন।

‘ধড়াক’ ছবিতে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে ঈশান খট্টরকে। জনপ্রিয় মারাঠি ছবি ‘সাইরাট’-এর হিন্দি রিমেক ‘ধড়াক’। ধর্মা প্রোডাকশনের ছবিটি ট্রেলার মুক্তির পর রীতিমতো সাড়া ফেলেছে। পর্দায় জাহ্নবী আর ঈশানের রসায়ন খুবই প্রশংসিত হয়েছে। ২০ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ধড়াক’।