রণবীর কাপুরের বিরুদ্ধে মামলা!

রণবীর কাপুর
রণবীর কাপুর

রণবীর কাপুরের সময়টা দারুণ যাচ্ছে। তা সে তাঁর ফিল্মি ক্যারিয়ার হোক কিংবা ব্যক্তিগত জীবন। রণবীরের সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ‘সঞ্জু’ সুপারহিট। আর এদিকে আলিয়া ভাটের সঙ্গে তাঁর প্রেমের গাড়ি তরতরিয়ে এগিয়ে যাচ্ছে। কিন্তু সুখের মাঝে ঝামেলায় পড়েছেন এই বলিউড তারকা। তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন শীতল সুর্যবংশী নামের একজন নারী। এরই মধ্যে রণবীর কাপুরের বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও ক্ষতিপূরণ চেয়ে তিনি মামলা করেছেন।

পুনের কল্যাণী নগরের এক আবাসনের সবচেয়ে উঁচু ভবনে রণবীর কাপুরের বিলাসবহুল একটি ফ্ল্যাট আছে। ফ্ল্যাটটি তিনি শীতল সুর্যবংশীকে ভাড়া দিয়েছিলেন। চুক্তিপত্র অনুযায়ী যে সময়সীমা নির্ধারণ ছিল, তার আগেই রণবীরের পক্ষ থেকে শীতলকে ফ্ল্যাটটি খালি করার জন্য নোটিশ দেওয়া হয়। শীতলের অভিযোগ, ফ্ল্যাটটি খালি করাতে তাঁকে বাধ্য করা হয়।

তাই রণবীরের বিরুদ্ধে নির্ধারিত সময়ের আগে ফ্ল্যাটটি খালি করানোর অভিযোগ এনেছেন শীতল সুর্যবংশী। ‘রেন্টাল অ্যাগ্রিমেন্ট’ ভঙ্গের অভিযোগ করে বলিউডের জনপ্রিয় এই তারকার বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেন। আর শীতল তার জন্য ৫০ লাখ রুপির ক্ষতিপূরণ চেয়েছেন।

তবে রণবীর কাপুর কিংবা তাঁর আইনজীবীদের পক্ষ থেকে এই মামলার ব্যাপারে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে রণবীর কাপুরের নতুন ছবি ‘সঞ্জু’ ইতিমধ্যে ৩৫০ কোটির কাছাকাছি পৌঁছে গেছে। তাবড় তাবড় ছবিকে পেছনে ফেলে এগিয়ে চলেছে রাজকুমার হিরানী পরিচালিত ছবিটি। রণবীর এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং নিয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন আলিয়া ভাট।