একটুর জন্য দেখা হলো না!

সান দিয়াগো কমিক–কনে জনি ডেপ
সান দিয়াগো কমিক–কনে জনি ডেপ

জনি ডেপ আর অ্যাম্বার হার্ডের বিয়ে ভাঙা নিয়ে তো আর কম জল ঘোলা হয়নি। বিবাহবিচ্ছেদের পর থেকে তাঁদের মুখ দেখাদেখি বন্ধ। আদালত, মামলা, দ্বন্দ্ব-অনেক কিছুই হয়েছে। এরপর থেকে সব সম্পর্কের ইতি। দীর্ঘ এক বছর পর এই দুই সাবেকের মুখোমুখি হওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু একটুর জন্য দেখা হলো না ডেপ ও হার্ডের।

অ্যাম্বার হার্ড
অ্যাম্বার হার্ড



২২ জুলাই শেষ হয় যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত সান দিয়াগো কমিক-কন। এই উৎসবে নিজ নিজ ছবির প্রচারণায় অংশ নেন হলিউডের বিভিন্ন তারকা। মুক্তি প্রতীক্ষিত ছবি ফ্যান্টাস্টিক বিস্টস: দ্য ক্রাইমস অব গ্রিনডেলওয়ার্ল্ড নিয়ে এবারের কমিক-কনে হাজির হন হলিউড তারকা জনি ডেপ। ১৯ জুলাই শুরু হওয়া এই কমিক-কনে তিনি যোগ দেন একেবারে শেষ দিন। একই দিনে জনি ডেপের সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডও তাঁর ছবি অ্যাকুয়াম্যান-এর প্রচার করতে এই আয়োজনে যুক্ত হন। এমনকি তাঁদের দুজনের প্রচারাভিযানের অনুষ্ঠান হয় একই মিলনায়তনে। দুজনের দুই ছবির অনুষ্ঠানের মধ্যে মাত্র এক ঘণ্টার ব্যবধান ছিল। প্রথমে জনি ডেপ ফ্যান্টাস্টিক বিস্টস: দ্য ক্রাইমস অব গ্রিনডেলওয়ার্ল্ড ছবির অনুষ্ঠানে যোগ দেন। এরপর তাড়াহুড়ো করে মিলনায়তন থেকে বেরিয়ে যান। এর পরপরই মিলনায়তনে ঢোকেন অ্যাম্বার হার্ড।

২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। ২০১৬ সালের মে মাসে তাঁরা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। আবেদন করার এক সপ্তাহের মধ্যে ডেপের বিরুদ্ধে নিপীড়নের অভিযোগ তোলেন অ্যাম্বার হার্ড। পরে ২০১৭ সালের জানুয়ারি মাসে দুজনের বিচ্ছেদ সম্পন্ন হয়। এরপর থেকে এই দুই তারকাকে ভুলেও একসঙ্গে একটি আয়োজনে পাওয়া যায়নি। তবে এবারের কমিক-কনে কাছাকাছি সময়ে দুজনের উপস্থিতি কিছুক্ষণের জন্য হলেও চাঞ্চল্য সৃষ্টি করেছিল ডেপ ও হার্ড-ভক্তদের মধ্যে। পিপল