ডেমি লোভ্যাটো হাসপাতালে

ডেমি লোভ্যাটো
ডেমি লোভ্যাটো

মার্কিন পপ গায়িকা ও অভিনেত্রী ডেমি লোভ্যাটোকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস পুলিশ জানিয়েছে, ডেমি লোভ্যাটো তাঁর হলিউড হিলসের বাসায় অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। পুরো ব্যাপারটি পুলিশ খতিয়ে দেখছে। বিবিসি থেকে জানা গেছে, অতিরিক্ত মাদকসেবনের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁর অবস্থা গুরুতর।

ডেমি লোভ্যাটোর আন্টি কেমি ডান সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, ডেমি লোভ্যাটো গুরুতর অসুস্থ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন জনপ্রিয় এই সংগীতশিল্পী ও অভিনয়শিল্পী কেমন আছেন, সে ব্যাপারে কেমি ডান আর কিছু লিখেননি।

ডেমি লোভ্যাটোর ঘনিষ্ঠ বন্ধুদের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম জানিয়েছে, কয়েক বছর ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন ডেমি লোভ্যাটো। তিনি জোনাস ব্রাদার্সের সঙ্গে অনেকগুলো শো করেছেন। মানসিক অবসাদ তাঁকে ক্রমেই গ্রাস করেছে। তিনি যে অসুস্থ, তা তাঁর শোগুলো থেকেও বেশ বোঝা গেছে।

মাত্র ১৭ বছর বয়সেই মাদকে আসক্ত হয়ে পড়েন এই মার্কিন গায়িকা। তাঁর বয়স এখন ২৫। শুরু থেকেই তিনি কোকেন নিয়েছেন। তবে, ইদানীং তিনি হেরোইনে আসক্ত হয়ে পড়েছেন। ডেমির বাবা বেশির ভাগ সময় মদ্যপ থাকেন। বাবার এই অভ্যাস মাদকের ওপর তাঁর আসক্তি বেড়ে যাওয়ার ব্যাপারে ভূমিকা রেখেছে।

গান গাওয়ার পাশাপাশি ডেমি লোভ্যাটো অনেকগুলো চলচ্চিত্র ও টিভি সিরিজে অভিনয় করেছেন।

ডেমি লোভ্যাটো
ডেমি লোভ্যাটো