অ্যাম্বারের হাতে ঘুষি খেয়েছিলেন জনি!

জনি ডেপ
জনি ডেপ

হলিউডের অভিনয়শিল্পী জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের বিবাহবিচ্ছেদ হয় গত বছর। জনি ডেপের বিরুদ্ধে অ্যাম্বারকে নিপীড়ন করার অভিযোগ ছিল। এ নিয়ে মামলা-মোকদ্দমাও কম হয়নি। এবার অ্যাম্বারের বিরুদ্ধেই জনি ডেপকে নিপীড়নের অভিযোগ পাওয়া গেল। মামলার একটি কাগজে এই অভিযোগ দেখা গেছে। অ্যাম্বার নাকি জনি ডেপের চেহারায় দুবার ঘুষি মেরেছিলেন।

অ্যাম্বার হার্ড
অ্যাম্বার হার্ড

২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। ২০১৬ সালের মে মাসে তাঁরা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। পরে ২০১৭ সালের জানুয়ারি মাসে দুজনের বিচ্ছেদ হয়।

২০১৬ সালে অ্যাম্বার হার্ডের জন্মদিনে জনি ডেপ দুই ঘণ্টা দেরি করে আসেন। এতে রেগে যান অ্যাম্বার। আর রেগেমেগে ডেপের মুখে ঘুষি লাগিয়ে দেন। জনি ডেপ সেই রাতের বর্ণনা দিয়েছেন এভাবে: সেদিন রাতে বাড়ি ফিরে তিনি দেখেন, অ্যাম্বার খুবই শান্ত। কিন্তু অতিথিরা যাওয়ার পরই ডেপকে গালমন্দ করা শুরু করেন অ্যাম্বার। অ্যাম্বার ক্রমেই আক্রমণাত্মক ও সহিংস হয়ে ওঠেন। ডেপের মুখে দুবার ঘুষি মারেন। উত্তরে জনি ডেপ অ্যাম্বারের ঘাড় আঁকড়ে ধরেন। তাঁকে আঘাত করা বন্ধ করতে বলেন।

অ্যাম্বার হার্ডের মুখপাত্র এ ঘটনা অস্বীকার করেছেন। জনি ডেপ অবশ্য আরও কয়েকটি অভিযোগে দিশেহারা। সিটি অব লাইস ছবির সেটে লোকেশন ম্যানেজারকে হেনস্তা করারও অভিযোগ এসেছে তাঁর বিরুদ্ধে। দ্য ইকোনমিক টাইমস