জোলির অভিযোগের জবাব দিলেন ব্র্যাড

অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট
অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট

সন্তানদের প্রতি যথাযথভাবে দায়িত্ব পালন করছেন না ব্র্যাড পিট। সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির এমন অভিযোগের জবাব দিয়েছেন হলিউড অভিনেতা ব্র্যাড পিট। আইনজীবীর মাধ্যমে তিনি জানিয়েছেন, এ অভিযোগ ভিত্তিহীন।

গত বুধবার এ তারকার আইনজীবীরা জানান, সন্তানদের দেখভালের জন্য জোলিকে ১ দশমিক ৩ মিলিয়ন ডলার দিয়েছেন ব্র্যাড পিট। এ ছাড়া তাদের নিয়ে থাকার জন্য ৮ মিলিয়ন ডলারের একটি বাড়ি কিনে দিয়েছেন তিনি।

গত মঙ্গলবার উচ্চ আদালতে করা এক মামলায় জোলির আইনজীবী বলেন, ২০১৬ সালে বিচ্ছেদের পর সন্তানদের কোনো অর্থপূর্ণ সমর্থন দেননি ব্র্যাড পিট। অন্যদিকে পিটের আইনজীবী বলেছেন, ইতিমধ্যে ১৩ লাখ ডলার খরচ করেছেন পিট। এসব অভিযোগের মাধ্যমে আসলে গণমাধ্যমের নজর কাড়ার চেষ্টা করছেন জোলি। এ ব্যাপারে জোলির কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জোলির আইনজীবী বলেন, সন্তানদের সমর্থন দেওয়া পিটের আইনগত কর্তব্য। অথচ বিচ্ছেদের পর থেকে এখন পর্যন্ত সন্তানদের তিনি কোনো অর্থপূর্ণ সমর্থন দেননি। দেড় বছর ধরে সন্তানদের পেছনে খরচ করার জন্য বিচ্ছিন্নভাবে যে অর্থ তিনি দিয়েছেন, সেটা তেমন কাজে আসেনি।

২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির সেটে এই জুটির প্রথম সাক্ষাৎ। সেই থেকে একসঙ্গে থাকেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৪ সালে বিয়ে করেন তাঁরা। ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়। জনপ্রিয় এই জুটিকে ভক্তরা নাম দিয়েছিলেন ব্র্যাঞ্জেলিনা। সূত্র: বিবিসি