বিয়েতে মুঠোফোন 'নিষিদ্ধ'!

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিয়ের তারিখ আগেই ফাঁস হয়ে গেছে। দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের চার হাত নাকি এক হচ্ছে ২০ নভেম্বর। এই বিয়ের আসর বসছে ইতালির লেক কেমোতে। পরে অবশ্য মুম্বাই আর বেঙ্গালুরুতে পার্টির আয়োজন করা হবে।

গত বছর বিটাউনে বিরাট কোহলি এবং আনুশকার বিয়ে নিয়ে উন্মাদনা ছিল প্রবল। এ বছর সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে নিয়ে বলিউডে সাজ সাজ রব পড়ে গিয়েছিল। তবে ‘দীপবীর’ জুটি সোনমের মতো ভুল করতে চান না। সোনমের বিয়ে থেকে তাঁরা শিক্ষা নিয়েছেন। দীপিকা আর রণবীর সিদ্ধান্ত নিয়েছেন, তাঁদের বিয়ের অনুষ্ঠানে কেউ মুঠোফোন নিয়ে আসতে পারবেন না। বলিউডের এই তারকা জুটি তাঁদের বিয়েতে মুঠোফোন ‘নিষিদ্ধ’ করছেন।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

সোনম আর আনন্দের বিয়ের ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। বিয়েতে তাঁদের বিশেষ মুহূর্তের অনেক ছবি প্রকাশ্যে চলে আসে। কিছুদিন আগে অনিল কাপুর এ প্রসঙ্গে বলেন, তিনি সবাইকে মুঠোফোনে ছবি এবং ভিডিও করতে নিষেধ করেন। কিন্তু যখন অনেকে ছবি বা ভিডিও নিচ্ছিলেন, তখন তাঁদের আটকানো সম্ভব ছিল না। কারণ তাঁরা প্রত্যেকেই ছিলেন নিমন্ত্রিত। তাই সোনমের বিয়ের এই পরিস্থিতি দেখে দীপিকা-রণবীর মুঠোফোন ‘নিষিদ্ধ’ করার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা গেছে, এই জুটি তাঁদের বিয়েতে আমন্ত্রিতদের কাছে আবেদন করেছেন, বিয়েতে তাঁরা যেন মুঠোফোন সঙ্গে না আনেন। আর যেহেতু এটা ‘ডেস্টিনেশন ম্যারেজ’ হতে চলেছে, তাই বিয়েতে অতিথির সংখ্যাও কম থাকবে। ‘দীপবীর’-এর বিয়েতে উপস্থিত থাকবেন তাঁদের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। সব মিলিয়ে এই সংখ্যা হবে ৩০। তবে রণবীর আর দীপিকার পক্ষ থেকে বিয়ে নিয়ে কোনো অফিশিয়াল বার্তা আসেনি।