হৃদয় থেকে নেওয়া

বাগদানের পর ইনস্টাগ্রামে আপলোড করা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ছবি
বাগদানের পর ইনস্টাগ্রামে আপলোড করা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ছবি

সিনেমার দৃশ্য নয়, শুটিংয়ের জন্য মুখোমুখি দাঁড়াননি দুই মহাদেশের দুই তারকা। একে অন্যের হৃদয়ের ডাকে সাড়া দিয়ে মুখোমুখি হয়েছেন। শেষ হয়েছে গোপন অভিসারের পালা। এবার প্রকাশ্যে আসার দিন। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস বিয়ে করতে যাচ্ছেন।

আজ শনিবার সকালে শেষ হয়েছে প্রিয়াঙ্কা-নিকের বাগদান। এরপর ইনস্টাগ্রামে আপলোড হয়েছে দুজনের একটি রোমান্টিক ছবি, যেখানে অকৃত্রিম প্রেমময় ভঙ্গিতে দুজন মুখোমুখি। কারও নিশ্বাসের শব্দ শুনতে ভুল হবে না কারও। প্রিয়াঙ্কাকে ‘হবু মিসেস জোনাস’ সম্বোধন করে কাছে ডেকেছেন নিক। প্রিয়াঙ্কাও জানিয়েছেন, ‘হৃদয় ও আত্মা থেকে’ গ্রহণ করেছেন তাঁকে। এ জন্য নিজেকে বিশ্বের সব থেকে সৌভাগ্যবান পুরুষ মনে করছেন নিক। প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম পোস্টে নিজেদের বাগদানের পোস্টে তিনি এ মন্তব্য করেছেন।

বাগদানের পর প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও বন্ধু অঞ্জলা আচার্য
বাগদানের পর প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও বন্ধু অঞ্জলা আচার্য

ঐতিহ্যবাহী বর্ণিল এক অনুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে গেল প্রিয়াঙ্কা-নিক জুটির বাগদান। আজ সকালে পাঞ্জাবি রীতিতে ভারতে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে হয়ে গেল ‘রোকা’ উৎসব। দুজনের পরনেই ছিল দেশীয় পোশাক।

গত জুলাই মাসে লন্ডনে থাকাকালীন নিক জানতে চেয়েছিলেন, ‘এমন একটা দিন কি আমাদের আসতে পারে?’ প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘হ্যাঁ, পারে তো!’ অবশেষে সেই দিনটি এসেছে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে শেষ হলো বাগদান। একেবারে ঘরোয়া সেই আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। এখন সন্ধ্যার অপেক্ষা। সন্ধ্যা নামলেই শুরু হবে বলিউড কাঁপানো, হলিউড মাতানো প্রিয়াঙ্কার বাগদান-পরবর্তী উৎসব। টাইমস অব ইন্ডিয়া