আবার কফির সঙ্গে করণ

২১ অক্টোবর আবার শুরু হচ্ছে জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’
২১ অক্টোবর আবার শুরু হচ্ছে জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’

আনুশকা শর্মা ও বিরাট কোহলি, জাহ্নবী কাপুর ও ঈশান, নাকি আলিয়া ভাট ও রণবীর কাপুর? এদিকে বাগদানের পর আগ্রহটা এখন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে নিয়ে। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের প্রথম পর্বে কোন দুজনকে অতিথি হিসেবে আমন্ত্রণ জানাবেন করণ জোহর? তা এখনো জানা যায়নি। কারণ, এখনই সবকিছু সবাই জেনে যাক, তা চান না বলিউডের অন্যতম সফল চিত্র প্রযোজক ও পরিচালক এবং ছোট পর্দার জনপ্রিয় এই উপস্থাপক। শুরু থেকেই অনুষ্ঠানটির ব্যাপারে সবার আগ্রহ থাকুক, এমনটাই চান তিনি। স্টার ওয়ার্ল্ড ইন্ডিয়ায় আবার শুরু হচ্ছে আলোচিত টক শো ‘কফি উইথ করণ’। ২১ অক্টোবর বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায় প্রচারিত হবে অনুষ্ঠানটির ষষ্ঠ সিজনের প্রথম অনুষ্ঠান।

পরিচিত অনুষ্ঠান; কিন্তু নতুন পরিকল্পনা, নতুন অতিথি, নতুন আলোচনা আর নতুন বিতর্ক নিয়ে সবার বসার ঘরে পৌঁছে যাওয়ার ঘোষণা দিয়েছেন করণ জোহর নিজেই। নতুন ছবি দিয়ে ইনস্টাগ্রামে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের ষষ্ঠ সিজনের ঘোষণা দিয়েছেন তিনি। পরে কফির কাপ হাতে সেই ছবিটি তিনি দিয়েছেন টুইটারে। সংশ্লিষ্ট একটি সূত্রের খবর, এরই মধ্যে অনুষ্ঠানটির শুটিং শুরু হয়ে গেছে। নতুন সিজনের জন্য প্রমোশনাল ভিডিও শুট আর ফটো শুট করেছেন করণ জোহর। ২০০৪ সালের ২৪ নভেম্বর স্টার ওয়ার্ল্ডে শুরু হয়েছিল ‘কফি উইথ করণ’। প্রতিটি সিজনের মতো এবারও অনুষ্ঠানটি নিয়ে ভীষণ উত্তেজিত করণ জোহর।

ডিএনএ জানিয়েছে, এবার ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের একই পর্বে শাহরুখ খান, সালমান খান আর ক্যাটরিনা কাইফকে দেখা যাওয়ার সম্ভাবনা আছে। এ তো বিশাল ব্যাপার! ঘটনাটি ঘটানোর জন্য বড় পরিকল্পনা হচ্ছে। জানা গেছে, বলিউডের এই তিন সুপারস্টার করণ জোহরের ‘জিরো’ ছবিতে অভিনয় করেছেন। আবার ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ‘র‍্যাপিড ফায়ার রাউন্ড’। আলোচিত এই অংশটি থাকছে এবারও। অনুষ্ঠানটির পঞ্চম সিজনের একটি পর্বে করণ জোহরকে ‘স্বজনপ্রীতির বাহক’ বলেছিলেন বলিউড তারকা কঙ্গনা রনৌত। এরপর তা নিয়ে বলিউডে হইচই শুরু হয়। এখনো তা আলোচনা ও বিতর্কের অন্যতম বিষয়। আশা করা যাচ্ছে, ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের ষষ্ঠ সিজনেও এমনি নানা ঘটনা ঘটবে।