স্বর্ণের কেক!

বাগদানের পর প্রিয়াঙ্কা ও নিক জোনাস এবং তাঁদের স্বর্ণের কেক
বাগদানের পর প্রিয়াঙ্কা ও নিক জোনাস এবং তাঁদের স্বর্ণের কেক

প্রিয়াঙ্কা চোপড়ার অনামিকায় মার্কিন পপ তারকা নিক জোনাস যে হীরার আংটি পরিয়েছিলেন, তাঁর দাম দেড় কোটি টাকা। টিফ্যানি অ্যান্ড কোং-এর লন্ডন স্টোর থেকে এই আংটি কিনেছিলেন নিক জোনাস। আর তা পরিয়ে দিয়েছিলেন গত ১৮ জুলাই, এই বলিউড ও হলিউড তারকার জন্মদিনে। এরপর ১৮ আগস্ট সকালে মুম্বাইর জুহুতে প্রিয়াঙ্কার বাসায় পাঞ্জাবি রীতিতে হয়ে গেল ‘রোকা’ উৎসব। সেদিন সন্ধ্যায় সুবারবান হোটেলে আয়োজন করা হয় জমকালো পার্টি। এই দুটি অনুষ্ঠানেই ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া আর নিকের মা ডেনিস মিলার জোনাস ও বাবা পল কেভিন জোনাস সিনিয়র। এই অনুষ্ঠানের পর প্রিয়াঙ্কা চোপড়ার হাতে হীরার ব্রেসলেট দেখা গেছে। মনে করা হচ্ছে, হবু শ্বশুর-শাশুড়ির কাছ থেকে তা আশীর্বাদ হিসেবে পেয়েছেন প্রিয়াঙ্কা।

এই সেই স্বর্ণ দিয়ে তৈরি কেক
এই সেই স্বর্ণ দিয়ে তৈরি কেক

এবার জানা গেছে, ১৮ আগস্ট সন্ধ্যায় সুবারবান হোটেলে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান উপলক্ষে আয়োজিত ব্যক্তিগত পার্টিতে একটি বিশেষ কেক তৈরি করা হয়। বিশেষ কেন? কারণ এই কেক ছিল ২৪ ক্যারেট সোনার! তিন তলা কেকের ওজন ছিল ১৫ কেজি। পুরো কেকটি ছিল সাদা এবং গোলাপি রঙের। ছিল হলুদ পাতার ব্যবহার। আর ওই পাতা তৈরি হয়েছিল স্বর্ণ দিয়ে! ছিল অর্কিড, হাইড্রেজিয়া আর বেরি দিয়ে সুন্দর নকশা। কেকটি তৈরি করেন প্রখ্যাত পেস্ট্রি শেফ ভাহিস্থা জ্যান্ডবাফ।

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানগুলোর দায়িত্বে ছিল ওয়েডিং প্ল্যানার শাদি স্কোয়াড। এর আগে ইতালিতে অনুষ্ঠিত আনুশকা শর্মা ও বিরাট কোহলির ওয়েডিং প্ল্যানার ছিল তারা। ইতালিতে তারা সাজিয়েছিল আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের আসর, যা দেখে চোখ জুড়িয়েছিল সবার। এবার ফুল আর নানা রঙের আলো দিয়ে সাজানো হয় প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বাগদানের আসর। ধারণা করা হচ্ছে, এই দুই তারকার বিয়ে এবং বিয়ের পর অন্য সব অনুষ্ঠানেরও দায়িত্ব দেওয়া হবে শাদি স্কোয়াডকেই।