৩ সিনেমার ৩ গানে কোনাল

কোনাল
কোনাল

এই ঈদে দর্শকেরা শুনতে পেয়েছেন সংগীতশিল্পী কোনালের গাওয়া সিনেমার তিনটি গান। এরই মধ্যে ক্যাপ্টেন খান, জান্নাত ও যদি একদিন সিনেমার গানগুলো সমাদৃতও হয়েছে দর্শকের কাছে।

ঈদে মুক্তি পেয়েছে সায়মন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ ছবিটি। সেই ছবির গান ‘খুব বলতে ইচ্ছে হয়’-এ কণ্ঠ দিয়েছেন কোনাল ও বাপ্পা মজুমদার। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন ইমন সাহা। অন্যদিকে শাকিব খান ও বুবলী অভিনীত ক্যাপ্টেন খান ছবিটিও মুক্তি পেয়েছে ঈদে। ওই ছবির ‘এমন করে কেন তাকাও’ গানটিতেও কণ্ঠ দিয়েছেন কোনাল। তাঁর সঙ্গে আছেন শাহরিয়ার রাফাত। এই গানটিও লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীত করেছেন শাহরিয়ার রাফাত। অন্যদিকে মুক্তির অপেক্ষায় আছে যদি একদিন সিনেমাটি। এই ছবিতে দেখা যাবে ছোট পর্দার অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান খানকে নায়ক হিসেবে। কোনালের সঙ্গে তাহসানও ‘আমি পারব না তোমার হতে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন। মাহমুদ মানজুরের কথায় গানটির সংগীত করেছেন নাভেদ পারভেজ।

কোনাল বলেন, ‘বেশ কয়েকটি ছবিতে গান গেয়েছি। দুটি ছবি ঈদে মুক্তি পেয়েছে। আর একটি ছবির গান ইউটিউবে প্রকাশিত হয়েছে। জান্নাত ছবির গানটি ভীষণ সুন্দর সেমি ক্ল্যাসিক্যাল ঘরানার। ক্যাপ্টেন খান ছবির গানটিও একই। এ ছাড়া আরও বেশ কিছু ছবির গান করেছি। সামনে আসবে।’

কোনাল জানান, হৃদয়জুড়ে, রৌদ্র ছায়ায়, পদ্মার প্রেম, মায়া: দ্য লস্ট মাদার, পবিত্র ভালোবাসাসহ বেশ কিছু ছবিতে গান গেয়েছেন তিনি।