এবার পরিচালকও?

ক্ল্যাপবোর্ডে পরিচালক হিসেবে কঙ্গনার নাম লেখা
ক্ল্যাপবোর্ডে পরিচালক হিসেবে কঙ্গনার নাম লেখা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত পরিচালনায় আসবেন-এ গুঞ্জন পুরোনো। কিন্তু তাঁর ছবি ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’র ক্ল্যাপবোর্ড দেখে অনেকে ধরে নিয়েছেন, কঙ্গনা বুঝি পরিচালনায় এসেই গেলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ওই ক্ল্যাপবোর্ডে ছবির পরিচালকের ঘরে লেখা আছে কঙ্গনার নামই।

এর আগে তাঁর অভিনীত সিমরান ছবির যুগ্ম লেখক ছিলেন কঙ্গনা রনৌত। তাই এবার ছবি পরিচালনার খবর খুব একটা আঁতকে ওঠার মতো নয়, এ কথা সত্যি। কিন্তু বলা নেই, কওয়া নেই হুট করেই এই ছবির কেন পরিচালক বনে গেলেন তিনি? সে এক প্রশ্ন বটে। অনেকেই তাই ভ্রু কুঁচকে আছেন। তবে কি ছবির পরিচালক কৃষ জগরলামুদি ছবিটি মাঝপথে ছেড়ে দিয়েছেন? এই জিজ্ঞাসা বলিউডজুড়ে। 

কঙ্গনা রনৌত
কঙ্গনা রনৌত

এর উত্তরও অবশ্য টুইটারে দিয়েছে মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি ছবির দল। তারা বলে, মনিকর্নিকা ছবির পরিচালক কৃষ জগরলামুদি, তিনিই পরিচালক থাকবেন। কঙ্গনা তাঁর হয়ে কিছু কাজ করেছেন। কারণ কৃষ অন্য একটি ছবির শুটিংয়ে সেই সময় ব্যস্ত ছিলেন।

পরিচালকের অনুপস্থিতির কারণে যাতে এই ছবির কাজ পিছিয়ে না যায়, সে জন্যই কঙ্গনা এগিয়ে আসেন। যে করেই হোক, ছবিটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি দিতে হবে। এটা নিশ্চিত করতেই কঙ্গনা পরিচালকের আসনে বসেন। ক্ল্যাপবোর্ড নিয়ে কোনো ধরনের বিভ্রান্তিতে পড়ার কোনো কারণ নেই।

কঙ্গনা রনৌত যে শিগগিরই পরিচালকের আসেন বসতে পারেন, তার একটা মহড়া হয়ে গেল মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি ছবিটি দিয়ে।

কঙ্গনা রনৌত ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত, অতুল কুলকার্নি, সোনু সুদ। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।