মাছ ধরে কী করলেন শহীদ!

শহীদ কাপুর
শহীদ কাপুর

এই মুহূর্তে বলিউড তারকা শহীদ কাপুর তাঁর আসন্ন ছবি ‘বাত্তি গুল মিটার চালু’র প্রচার নিয়ে চূড়ান্ত ব্যস্ত। এই ছবিতে শহীদ কাপুরের বিপরীতে আছেন শ্রদ্ধা কাপুর। প্রায় প্রতিদিন এই ছবিকে ঘিরে কোনো না কোনো নতুন খবর উঠে আসছে। শ্রী নারায়ণ সিং পরিচালিত এই ছবির শুটিং হয় উত্তরাখন্ডের তেহরিতে। এই শহরের মানুষজনের হাতে শহীদ কাপুর তুলে দেন সুন্দর এক উপহার।

প্রথমে ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয় মুম্বাইকে। তবে ‘টয়লেট এক প্রেমকথা’ ছবির পরিচালক শ্রী নারায়ণ সিং তাঁর নতুন ছবির জন্য চেয়েছিলেন এমন এক শহর, যেখানে সত্যি সত্যি বিদ্যুতের সমস্যায় ভুক্তভোগী শহরবাসী। তাই এই ছবির জন্য তিনি বেছে নেন উত্তরাখন্ডের ছোট্ট শহর তেহরিকে। শুটিংয়ের সময় ‘বাত্তি গুল মিটার চালু’র অভিনয়শিল্পীরা পাঁচ তারকা হোটেলের পরিবর্তে তেহরির এক সাধারণ হোটেলে থেকেছেন। এই হোটেলে তেমন কোনো সুযোগ-সুবিধা বা বিলাসিতা ছিল না। এমনকি ব্যায়াম করার জন্য ছিল না জিম। তাই মহা অসুবিধায় পড়েন শহীদ। কারণ এক দিনও তিনি জিমে না গিয়ে থাকতে পারেন না।

জানা গেছে, শহীদ কাপুর তেহরির এই হোটেলের চৌহদ্দিতে নিজের জন্য জিম তৈরি করেন। তাঁর ফিটনেস ট্রেনার মুম্বাই থেকে জিমের জন্য দামি মেশিন শহরতলির এই হোটেলে নিয়ে আসেন। আর এই সব দামি জিনিসপত্র দিয়ে তিনি শহীদ কাপুরের জন্য জিম বানিয়ে ফেলেন। শুটিং শেষে হোটেল ছেড়ে যাওয়ার আগে শহীদ কাপুরের কাছে এক হোটেলকর্মী অনুরোধ রাখেন। সেই হোটেলকর্মী শহীদ কাপুরকে তাঁর জিমসংক্রান্ত সবকিছু এই হোটেলেই রেখে যাওয়ার অনুরোধ জানান। এই বলিউড তারকা সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান। শহীদ তাঁর জিমসংক্রান্ত জিনিসপত্র উপহার হিসেবে এই হোটেল কর্মীর হাতে তুলে দেন।

‘বাত্তি গুল মিটার চালু’ ছবির দৃশ্য
‘বাত্তি গুল মিটার চালু’ ছবির দৃশ্য

উত্তরাখন্ডের ছোট্ট শহর তেহরি মন জয় করে নিয়েছে ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির তারকাদের। শহীদ কাপুর এবং শ্রদ্ধা কাপুর শুটিংয়ের কয়েকটা দিন এখানে খুব মজা করে কাটান। শুটিংয়ের ফাঁকে তাঁরা অন্যভাবে সময় কাটাতেন এখানে। শহীদ কাপুর ও শ্রদ্ধা কাপুর সুযোগ পেলেই বেরিয়ে পড়তেন তেহরিকে ভালো করে চিনতে আর জানতে। আর দুই বলিউড তারকা মাঝে মাঝে তেহরির লেকের ধারে মাছ ধরতে বসে পড়তেন। শহীদ কাপুরের ছিপে একবার এক বড় মাছ ধরা পড়ে। কিন্তু এই বলিউড নায়ক সঙ্গে সঙ্গে মাছটি আবার পানিতে ছেড়ে দেন। পরে জানালেন, মাছটিকে পানি থেকে টেনে তুলতে তাঁর নাকি মোটেও ভালো লাগেনি। অনেকেই জানেন, এই বলিউড তারকা সম্পূর্ণ নিরামিষভোজী।

শ্রী নারায়ণ সিং পরিচালিত ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিতে আরও অভিনয় করেছেন ইয়ামি গৌতম ও দিব্যেন্দু শর্মা। ছবিটি ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে।