মুখোমুখি মাহি-পরীমনি

মাহিয়া মাহি ও পরীমনি।
মাহিয়া মাহি ও পরীমনি।

ঈদুল আজহায় মুক্তি পাওয়া ছবিগুলো এখনো দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে ঘুরে প্রদর্শিত হচ্ছে। তাই এ মাসে আপাতত বড় বাজেটের কোনো দেশি ছবি মুক্তির আভাস পাওয়া যাচ্ছে না। তবে আগামী মাস থেকে নতুন ছবির হিড়িক পড়বে। মাসের প্রথম সপ্তাহেই এ সময়ের দুই আলোচিত অভিনেত্রীর ছবি মুক্তি পাবে একসঙ্গে, মুখোমুখি হবেন মাহিয়া মাহি ও পরীমনি।

আগামী ৫ অক্টোবর মাহি ও পরী অভিনীত দুটি আলাদা ছবি মুক্তির খবর পাওয়া গেছে। প্রযোজক সমিতির ছবি মুক্তির নিবন্ধন খাতায় দেখা গেছে, একই দিন পরীমনি অভিনীত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ও মাহিয়া মাহির ‘পবিত্র ভালোবাসা’ মুক্তির জন্য দিন ধার্য করা হয়েছে।

‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির পরিচালক শামীমুল ইসলাম ও পবিত্র ভালোবাসার পরিচালক এ কে সোহেল। দুই পরিচালক পৃথক বক্তব্যে নিশ্চিত করেছেন, তাঁরা ৫ অক্টোবর তাঁদের ছবি মুক্তি দেবেন।

বর্তমান সময়ে ঢাকার চলচ্চিত্রের আলোচিত এই দুই নায়িকার ছবি একই দিনে মুক্তি পাচ্ছে। এর ফলে তাঁরা কি একে অন্যকে প্রতিদ্বন্দ্বী মনে করছেন? এ প্রশ্নের উত্তর জানতে চাওয়া হয় মাহিয়া মাহির কাছে। তিনি বলেন, ‘কখনোই প্রতিদ্বন্দ্বী মনে করি না। চলচ্চিত্রে আমার যেমন ভক্ত দর্শক আছেন, পরীরও আছেন। আর থাকাটাই স্বাভাবিক। তাঁরা তাঁদের পছন্দের শিল্পীর ছবি দেখতে যাবেন। এখানে প্রতিযোগিতার কিছু নেই। প্রতিদ্বন্দ্বী না ভেবে আমি বিষয়টিকে ইতিবাচকভাবে দেখতে চাই। আমার কাছে মনে হয়, এটা আমাদের চলচ্চিত্রের জন্য বরং ভালো হবে।’

একই মন্তব্য করেন পরীমনিও। তিনি বলেন, ‘চলচ্চিত্রের জন্য এটা একটা ভালো ব্যাপার। আমি চাইব আমাদের দর্শকেরা আমাদের দুজনের ছবিই দেখুন। তবে এর আগে আমি চাইব, আমরা একে অপরের ছবি দেখে দর্শকদের হলে আসতে উদ্বুদ্ধ করতে।’

‘পবিত্র ভালোবাসা’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন রোকন। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে পরীমনির বিপরীতে আরজু।