দুই গায়িকার মারামারি

গায়িকা নিকি মিনাজ ও র‍্যাপার কার্ডি বি
গায়িকা নিকি মিনাজ ও র‍্যাপার কার্ডি বি

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় দুই তারকা খবরের শিরোনাম হলেন মারামারি করে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি তারকাবহুল পার্টিতে গিয়ে গায়িকা নিকি মিনাজ ও র‍্যাপার কার্ডি বি রীতিমতো চুলোচুলির পর্যায়ে চলে যান। শেষ নাগাদ আহত অবস্থায় কার্ডি বিকে তাঁর দেহরক্ষীরা বের করে আনেন ওই পার্টি থেকে।

গত শুক্রবার মার্কিন সাময়িকী বাজার একটি তারকাবহুল পার্টির আয়োজন করে। এর নাম ছিল ‘আইকনস বাই কারেন রোয়েটফেল্ড’। সেখানে গান করেন গায়িকা ক্রিস্টেন অ্যাগুইলেরাও।

প্রত্যক্ষদর্শীরা জানান, পার্টিতে দুই শিল্পী মুখোমুখি হওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হয় বাগ্বিতণ্ডা। কার্ডি অভিযোগ তোলেন, নিকি মিনাজ তাঁর ব্যাপারে মার্কিন শোবিজ অঙ্গনে কুৎসা রটাচ্ছেন। এভাবেই এক কথা-দুই কথায় গোলমাল বেধে গেলে নিকির দিকে তেড়ে যান কার্ডি। এ সময় নিকির দেহরক্ষী কার্ডিকে হাত দিয়ে ঠেকিয়ে দেন। এতে ওই দেহরক্ষীর কনুইয়ের আঘাতে আহত হন কার্ডি। এরপর উত্তেজিত কার্ডি তাঁর পা থেকে ডিজাইনার জুতা খুলে ছুড়ে মারেন নিকি মিনাজের দিকে। কিছুক্ষণ পর কার্ডিকে খালি পায়ে পার্টি থেকে বেরিয়ে আসতে দেখা যায়। দেহরক্ষীর কনুইয়ের আঘাতে তাঁর কপালের এক অংশ ফুলে ওঠে।

পার্টি থেকে বেরিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিবৃতি দেন কার্ডি বি। সেখানে নিকির নাম না নিয়েই তাঁর অভিযোগগুলো ভক্তদের সামনে তুলে ধরেন। তিনি বলেন, ‘আমি অনেকবার তোমাকে ছাড় দিয়েছি। কিন্তু যখন তুমি আমার সন্তানের ব্যাপারে বাজে কথা বলেছ, তখনো সেটা আমি সহ্য করব? আমি জানি, তুমি মিউজিক ইন্ডাস্ট্রির অনেককেই হুমকি দিয়েছ যে আমার সঙ্গে যে কাজ করবে, তার সঙ্গে তুমি কোনো সম্পর্ক রাখবে না। আমি কিছুই বলিনি এতে। কিন্তু তুমি আমার মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছ।’ এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি নিকি মিনাজ। সূত্র: বিবিসি