বিগ বসের বাড়ি সাগরের নিচে?

‘বিগ বস’ অনুষ্ঠানের ১২ নম্বর সিজনের জন্য তৈরি বাড়ি
‘বিগ বস’ অনুষ্ঠানের ১২ নম্বর সিজনের জন্য তৈরি বাড়ি

কালারস টিভিতে আজ রোববার রাত সাড়ে নয়টা (বাংলাদেশ সময়) থেকে শুরু হচ্ছে ‘বিগ বস’ অনুষ্ঠানের ১২ নম্বর সিজন। এই অনুষ্ঠানকে টেলিভিশনের সবচেয়ে বড় রিয়ালিটি শো বলে আখ্যায়িত করেছেন কালারস চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজ নায়েক। আগেই জানা গেছে, অনুষ্ঠানটির সঞ্চালক ‘বলিউডের ভাইজান’ সালমান খান। কে কে প্রতিযোগিতা করবেন? অনেকের নামই শোনা গেছে। তবে আজ সঞ্চালক সালমান খান সবার নাম ঘোষণা করবেন। সবাইকে দর্শকদের সঙ্গে পরিচিত করিয়ে দেবেন।

‘বিগ বস’ বাড়ির সবকিছুতেই রয়েছে গভীর সমুদ্রের ভাবনা
‘বিগ বস’ বাড়ির সবকিছুতেই রয়েছে গভীর সমুদ্রের ভাবনা

এদিকে এবার বিগ বসের বাড়ি নিয়ে অনেকেই নানা মন্তব্য করছেন। কেউ কেউ বলেছেন, এবার বিগ বসের বাড়ি তৈরি করা হয়েছে সাগরের নিচে। বাড়িটি পাহাড় ছেড়ে সোজা নেমে গেছে গভীর সাগরে৷ তাই? এরই মধ্যে ‘বিগ বস’ বাড়ির কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে বেরিয়েছে। জানা গেছে, এবার বিগ বস হাউসের থিম হলো ‘গভীর সমুদ্র’৷ গভীর সমুদ্রে যা যা থাকে, তার সবই আছে এই বাড়িতে। বাড়ির লাইটিং করা হয়েছে সেভাবেই৷ এবার প্রতিযোগী আর দর্শকেরা এই বাড়ির নতুন ইন্টেরিয়র দেখে অবাক হবেন, তাতে কোনো সন্দেহ নেই। মাস্টার বেডরুমের সিলিংয়ে আছে এলইডি লাইট৷ খাটের পাশে আঁকা রয়েছে ঝিনুক৷ ডাইনিং সাজানো হয়েছে স্টার ফিশ, ঝিনুক, সি হর্সের মোটিফ দিয়ে৷ আরেক দিকে সাজানো হয়েছে শেওলা আর সমুদ্রের গাছ দিয়ে৷

সাগরের নিচের পরিবেশ যেমন, ঠিক সেভাবেই সাজানো হয়েছে বিগ বসের বাড়ি
সাগরের নিচের পরিবেশ যেমন, ঠিক সেভাবেই সাজানো হয়েছে বিগ বসের বাড়ি

এরই মধ্যে নতুন সিজনের কয়েকজন প্রতিযোগীর নাম জানা গেছে। অনুপ জালোটা ছাড়াও আছেন দীপিকা কাক্কর, করণ বীর বোহরা, নেহা পেন্ডসে ও সৃষ্টি রোডে। গোয়ায় সম্প্রতি ‘বিগ বস ১২’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভারতী সিং আর তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়াকে প্রথম তারকা জুটি হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। ইউটিউবার দীপক কালাল ও ‘স্পিটসভিলা ৭’-এর স্কারলেট রোজও থাকবেন এই শোতে।

মনে হবে যেন সাগরের নিচেই বসে আছেন
মনে হবে যেন সাগরের নিচেই বসে আছেন

এবার ‘বিগ বস ১২’ আয়োজনে কিছু পরিবর্তন আনা হয়েছে। জানা গেছে, এবার প্রতিযোগীরা জোড়ায় জোড়ায় অংশ নেবেন। শুধু স্বামী বা পছন্দের মানুষ নয়, বাবা-মা, ভাইবোন, সহকর্মী এমনকি বন্ধুকে সঙ্গে নিয়েও তাঁদের দেখা যাবে। শোতে সেলিব্রিটির সঙ্গে থাকবেন সাধারণ দর্শকও। সালমান খান বলেছেন, এই সিজনে ‘বিগ বস’-এ তারকা জুটি যেমন আসবে, তেমনি অংশ নেবে সাধারণ মানুষের জুটি।