অ্যানিস্টোনকে ঝেড়েছেন জোলি?

অ্যাঞ্জেলিনা জোলি, ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টোন
অ্যাঞ্জেলিনা জোলি, ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টোন

হলিউড তারকা জেনিফার অ্যানিস্টোনকে নাকি ফোনে ঝাড়ি দিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর সন্তান আর সাবেক স্বামীর কাছ থেকে যেন দূরে থাকা হয়। তবে জোলির মুখপাত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি এমন কথা বলতেই পারেন না।

গত সোমবার খবর হয়েছে, জোলি চান না অ্যানিস্টোন তাঁর সাবেক স্বামী ও সন্তানদের সঙ্গে মেলামেশা করুন। বন্ধু! তাতে কী? সাবেক স্বামী ও সন্তানদের কাছাকাছি কেউ ঘেঁষলে ভালো লাগে না জোলির। ভয় হয়, জেনিফার যদি ওদের সৎমায়ের ভূমিকায় অবতীর্ণ হন!

সূত্র জানিয়েছে, জোলি নাকি জেনিফারকে বলেছেন, পিট মোটেই তাঁকে ভালোবাসেন না। যেহেতু জোলি পিটের বিরুদ্ধে মামলা করেছেন, তাই প্রতিশোধ নিতে তাঁকে ব্যবহার করছেন পিট।

ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টোন
ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টোন

তবে পুরো বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন অ্যানিস্টোন ও পিটের এক প্রতিনিধি। তিনি জানিয়েছেন, অনেক দিন হলো তাঁরা দুজন কেউ কারও সঙ্গে কথাই বলেন না। সুতরাং দুজন আবার একত্র হয়েছেন, তা মোটেই সঠিক খবর নয়। জোলি-পিটের মামলা নিয়ে আলোচনা উঠলেই অ্যানিস্টোনকে জড়িয়ে গুঞ্জন সামনে চলে আসে। আর এসবের শিকার হয় তাঁদের সন্তানেরা।

অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট
অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট

এর মধ্যে আরও একটি গুজব শোনা গেছে। সেটি অ্যানিস্টোনের নেটফ্লিক্সে কাজ করা প্রসঙ্গে। নেটফ্লিক্সের জন্য কাজ করছেন বলে জোলি নাকি অ্যানিস্টোনকে ঈর্ষা করতে শুরু করেছেন। জোলির প্রতিনিধিও খবরটিও উড়িয়ে দিয়েছেন। বলেছেন, কোথায় জোলি আর কোথায় অ্যানিস্টোন! ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস্