সালমানের সেই জ্যাকেটের দাম এত!

‘বিগ বস’ অনুষ্ঠানের প্রথম পর্বে সালমান খানের জ্যাকেটটি নিয়ে আলোচনা তুঙ্গে
‘বিগ বস’ অনুষ্ঠানের প্রথম পর্বে সালমান খানের জ্যাকেটটি নিয়ে আলোচনা তুঙ্গে

বলিউডের সুলতান তিনি। তাই স্বাভাবিকভাবে তাঁর গায়ে দামি পোশাক শোভা পাবে। কিন্তু এবার সবাইকে অবাক করেছে ভাইজানের জ্যাকেটের দাম। এখানে বলিউড সুপারস্টার সালমান খানের কথা বলা হচ্ছে। ‘বিগ বস ১২’-এর উদ্বোধনী অনুষ্ঠানে নতুনভাবে ধরা দিলেন সালমান। এই রাতে তাঁর গায়ে দেখা যায় একটা জমকালো জ্যাকেট। আর এই জ্যাকেটের দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।

‘বিগ বস ১২’ শুরু হওয়ার সঙ্গে সঙ্গে প্রতিদিন নিত্যনতুন খবর আসছে। এবার সালমানকে ঘিরে এক নতুন খবর উঠে এল। না, ভাইজানের কোনো প্রেমিকার খবর নয়। সাল্লু মিয়ার জ্যাকেট এখন বলিউডে চর্চার বিষয়। ‘বিগ বস ১২’ অনুষ্ঠানের প্রথম দিন সালমানের গায়ে দামি জ্যাকেট দেখা যায়। কালো এবং নীল রঙের এই জ্যাকেট উজ্জ্বল দেখানোর জন্য তাতে গ্লিটার ব্যবহার করা হয়েছে।

এই সুন্দর জ্যাকেটটি তৈরি করেছেন প্রখ্যাত ডিজাইনার এশ্লে রেবেলো। এবার জানা যাক জ্যাকেটটির দাম। জানা গেছে, সালমানের এই বিশেষ জ্যাকেটের দাম ৩৯ হাজার ৬০০ রুপি। শুধু তা-ই নয়, এই শোর জন্য ভাইজান তাঁর লুক নিয়েও নিরীক্ষা করেছেন। ‘শিমরি ব্লেজার’-এর সঙ্গে সালমানের ফ্রেঞ্চ কাট দাড়ি সবার দারুণ পছন্দ হয়েছে। বিশেষত ভাইজানের ভক্তরা তাঁর এই নতুন লুক দেখে খুবই খুশি। তবে ‘বিগ বস’-এর মঞ্চে সালমান সব সময় এক নতুনভাবে আসেন।