ছয় শিল্পীর মেডলি

মেহেরীন, কণা, রমা, এলিটা, কোনাল ও আলিফ
মেহেরীন, কণা, রমা, এলিটা, কোনাল ও আলিফ

বাংলা চলচ্চিত্রের নির্বাচিত চিরসবুজ চারটি এবং বিটিভিতে প্রচারিত জনপ্রিয় দুটি গানের মেডলিতে এক মঞ্চে দেখা যাবে জনপ্রিয় ছয় শিল্পীকে। তাঁরা হলেন মেহেরীন, কনা, রমা, এলিটা, কোনাল ও আলিফ। চ্যানেল আই সংগীত পুরস্কার অনুষ্ঠানে এ ছয় শিল্পীর পরিবেশনাটি দেখা যাবে।

মেডলির চারটি গান বাংলা চলচ্চিত্রের চিরসবুজ গান ‘মনিহার’ ছবির আঞ্জুমান আরা বেগমের গাওয়া ‘বিক্রমপুরে বাপের বাড়ি ছিল একবার পদ্মার পাড়’ গাইবেন কনা। কোনাল গাইবেন ‘রংবাজ’ ছবির সাবিনা ইয়াসমীনের গাওয়া ‘সে যে কেন এল না’, রমা গাইবেন ‘নরম গরম’ ছবির রুনা লায়লার গাওয়া ‘এই বৃষ্টিভেজা রাতে চলে যেয়ো না’ এবং আলিফ গাইবেন ‘হারানো দিন’ ছবিতে ফেরদৌসী রহমানের গাওয়া ‘আমি রূপনগরের রাজকন্যা রূপের জাদু এনেছি’ গানটি। মেডলির বাকি দুটি গান একসময় বিটিভিতে প্রচারিত জনপ্রিয় পপগান নাজমা জামানের গাওয়া ‘তোমারও জীবনে এল কি আজ বুঝি নতুন কোনো অভিসার’ গাইবেন মেহেরীন, আর এলিটা গাইবেন পিলু মমতাজের গাওয়া ‘একদিন তো চলে যাব’ গানটি।

ছয় গানের এই মেডলিটির নতুন সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। এ প্রসঙ্গে টিপু বলেন, এটি একটি দারুণ কাজ হয়েছে। যে ছয়টি গান নির্বাচন করা হয়েছে, সেই গানগুলোর প্রতিটিই শ্রোতাপ্রিয়। মূল শিল্পীরা যেভাবে গেয়েছেন, তাঁদের কাছাকাছি গাওয়ার চেষ্টা করেছেন মেডলিতে গাওয়া শিল্পীদের প্রত্যেকেই। আশা করছি সবার ভালো লাগবে।

চ্যানেল আই সংগীত পুরস্কারের ১৩তম আয়োজনটি হবে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জের প্যালেস রিসোর্টে।