অনুপ জালোটা যৌন হেনস্তা করেছেন?

অনুপ জালোটা ও জশলিন মাথারু
অনুপ জালোটা ও জশলিন মাথারু

প্রখ্যাত সংগীতশিল্পী অনুপ জালোটা যৌন হেনস্তা করেছেন, এমনটাই দাবি করছেন রীনা গোলান। ইসরায়েলের এই অভিনয়শিল্পী ও লেখককে তিনি বিয়ের প্রস্তাব দেন। এমনকি তাঁর সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন৷ রীনা গোলান একা নন, একই ধরনের অভিযোগ করেছেন ভারতের একজন টেলিভিশন তারকা ও একজন মডেল। সংবাদমাধ্যমের কাছে নিজের পরিচয় দিতে চাননি টিভি তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, বড় ব্রেক দেওয়ার নাম করে অনুপ জালোটা তাঁকে আপত্তিকর প্রস্তাব দেন। এ সময় এই তারকার শরীরেও অশালীনভাবে স্পর্শ করেছেন। আর মডেল ও সংগীতশিল্পী অনিশা সিংয়ের সঙ্গেও নাকি আপত্তিকর সম্পর্ক গড়েছিলেন অনুপ জালোটা৷ এ সময় তিনি ‘বিগ বস সিজন ১২’তে অনিশা সিংকে সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন

রীনা গোলান এর আগে একটি বই লিখেছেন। বইটির নাম ‘ডিয়ার মিস্টার বলিউড: হাউ আই ফেল ইন লাভ উইথ ইন্ডিয়া, বলিউড অ্যান্ড শাহরুখ খান’। এই বইয়ে প্রখ্যাত পরিচালক ও প্রযোজক সুভাষ ঘাই ও আনিস বাজমীর বিরুদ্ধে কাস্টিং কাউচের অভিযোগ করেন। রীনা গোলান অভিযোগ করেছেন, বলিউডের একটি ছবিতে নেওয়ার জন্য সুভাষ ঘাই ও আনিস বাজমী তাঁকে যৌন হয়রানির চেষ্টা করেছিলেন।

অনুপ জালোটা
অনুপ জালোটা

গত সপ্তাহে কালারস টিভিতে শুরু হয়েছে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। সঞ্চালনা করছেন সালমান খান। শিষ্য থেকে প্রেমিকা বনে যাওয়া জশলিন মাথারুকে সঙ্গে নিয়ে এই আয়োজনের ১২তম সিজনে প্রতিযোগী হয়েছেন অনুপ জালোটা। জশলিন মাথারুর বয়স ২৮। পাঞ্জাবের মেয়ে। অনুপ জালোটার কাছে গান শিখতেন। এর মাঝেই প্রেম। তিন বছর ধরে তাঁরা একসঙ্গেই থাকছেন। শোনা যাচ্ছে, আগামী বছর তাঁরা বিয়ে করবেন।

‘বিগ বস’ আয়োজনের এবারের ভাবনা ‘বিচিত্র জোড়ি’। প্রথম দিন এই শোর ১২তম আয়োজনের প্রতিযোগীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন সালমান খান। কিন্তু অনুপ জালোটাকে পরিচয় করিয়ে দেওয়ার সময় থমকে দাঁড়ান। কারণ, তাঁর প্রেমিকাকে দেখে অবাক তিনি। অনুপ জালোটা আর জশলিন মাথারুর বয়সের পার্থক্য ৩৭ বছর!

‘বিগ বস’ বাড়িতে জশলিন মাথারু ও অনুপ জালোটা
‘বিগ বস’ বাড়িতে জশলিন মাথারু ও অনুপ জালোটা

‘বিগ বস’-এর মঞ্চে জানাজানি হয়েছে তাঁদের সম্পর্কের কথা। অনুপ জালোটা এখানে জানিয়েছেন, তিন বছর ধরে তাঁদের প্রেম চলছে। আর জশলিন মাথারু জানিয়েছেন, অনুপ জালোটার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে তাঁর কোনো মাথাব্যথা নেই। গান গাওয়ার পাশাপাশি নাচও করেন জশলিন। ভরতনাট্যম ছাড়া তিনি হিপহপ, সালসা আর বেলি ড্যান্সে পারদর্শী।

এদিকে অনুপ জালোটা আর তাঁর ছাত্রী জশলিন মাথারুর ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার বন্যা বয়ে যাচ্ছে। একজন লিখেছেন, ‘যাঁরা এখনো একাকী আছেন, তাঁরা একদম ভাববেন না৷ আপনাদের গার্লফ্রেন্ড কিংবা বয়ফ্রেন্ড এখনো এই পৃথিবীর আলো দেখেনি৷ অনুপ জালোটার যদি ৩৭ বছরের ছোট গার্লফ্রেন্ড হতে পারে, আপনিও একদিন জীবনসঙ্গীকে পাবেন৷’ আরেকজন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করে লিখেছেন, ‘তিনি তো প্রিয়াঙ্কাকেও ছাড়িয়ে গেছেন! প্রিয়াঙ্কা না হয় নিজের থেকে ১০-১২ বছরের ছোট ছেলের সঙ্গে বিয়ে করছেন, কিন্তু অনুপ জালোটা তো মেয়ের বয়সী একজনের সঙ্গে প্রেম করছেন৷’

রীনা গোলান
রীনা গোলান

অনুপ জালোটা প্রথম বিয়ে করেন গুজরাটের মেয়ে সোনালি শেঠকে, পরিবারের অমতে। বীণা ভাটিয়ার সঙ্গে তাঁর ডিভোর্স হয়ে যায় খুব তাড়াতাড়ি। তাঁর তৃতীয় স্ত্রী ছিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী আই কে গুজরালের নাতনি মেধা গুজরাল। ২০১৪ সালে নিউইয়র্কের এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।