ধার করা শাড়ি পরেছেন প্রিয়াঙ্কা!

ধার করা শাড়িতে প্রিয়াঙ্কা চোপড়া। শাড়ির ডিজাইনার মনীশ মালহোত্রা (বাঁয়ে) আর পাশে হবু বর নিক জোনাস
ধার করা শাড়িতে প্রিয়াঙ্কা চোপড়া। শাড়ির ডিজাইনার মনীশ মালহোত্রা (বাঁয়ে) আর পাশে হবু বর নিক জোনাস

ভারতের সেরা ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বাগদান অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া নাকি নিজের শাড়ি পরে যাননি, তিনি পরেছিলেন ধার করা একটি শাড়ি! সেকি, কেন? গত শুক্রবার ইতালির লেক কমোতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া আর তাঁর হবু বর নিক জোনাস। তাঁরা দুজনই যুক্তরাষ্ট্র থেকে উড়ে যান সেখানে। কিন্তু কী এমন ঘটেছিল, যার জন্য এই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়াকে ধার করা শাড়ি পরতে হয়েছে! আর তিনি কার কাছ থেকে এই শাড়ি ধার করেছেন?

জানা গেছে, নির্ধারিত সময়ের আগেই ইতালির লেক কমোতে পৌঁছে যান প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। কিন্তু তাঁদের লাগেজ আসেনি। এমনকি অনুষ্ঠানের আগে পর্যন্ত সেই লাগেজ তিনি হাতে পাননি। তাহলে ইশা আম্বানির বাগদান অনুষ্ঠানে তিনি কী পরে যাবেন? ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে এই হলিউড-বলিউড তারকার পাশে এসে দাঁড়ান ডিজাইনার মনীশ মালহোত্রা। বন্ধুকে বিব্রত হওয়ার হাত থেকে রক্ষা করেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়ার জন্য দ্রুত একটি শাড়ি জোগাড় করেন।

ইতালিতে মনীশ মালহোত্রা শাড়িটি কার কাছ থেকে এনেছেন, তা কেউই প্রকাশ করেননি। তবে এটা নিশ্চিত হওয়া গেছে, শাড়িটি মনীশ মালহোত্রাই ডিজাইন করেছেন। আর নিক জোনাস হাজির হন একই ডিজাইনারের তৈরি ভারতের ট্র্যাডিশনাল পোশাক কালো শেরওয়ানিতে।

লেক কমোতে তিন দিন ছিলেন এই জুটি। এরপর ভারতে ফিরে যান প্রিয়াঙ্কা চোপড়া আর যুক্তরাষ্ট্রে নিক জোনাস। এদিকে দেশে ফিরেই ছবির শুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।