সাবেক ও বর্তমান একসঙ্গে

দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট
দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট

রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন আর বর্তমান আলিয়া ভাট। এই দুই প্রেমিকাকেই একসঙ্গে নিয়ে আসছেন বলিউডের পরিচালক করণ জোহর। তবে তাঁর নতুন কোনো ছবিতে নয়, টিভি অনুষ্ঠান ‘কফি উইথ করণ’–এ।

ষষ্ঠ মৌসুমের প্রথম পর্বে দেখা যাবে এই দুই তারকাকে। করণ জোহর টুইট করে এটি জানিয়েছেন। টুইটে তিনি লিখেছেন, ‘প্রথম কাপ কফি হবে নারীশক্তি নিয়ে। স্বাগত দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট।’ আর এতেই বলিউডভক্তদের অপেক্ষার তর সইছে না। কারণ, দুজনের সঙ্গেই জড়িত বলিউডের সুদর্শন নায়ক রণবীর কাপুরের নাম।

দীপিকা ও রণবীরের প্রেম নিয়ে কথা খরচ করার কোনো দরকার নেই। ওই সম্পর্ক চুকে গেছে অনেক দিন হলো। যদিও দুজনকে নিয়ে হরহামেশাই গুঞ্জন চলে বি–টাউনে। রণবীর এখন জড়িয়েছেন তরুণ অভিনেত্রী আলিয়ার প্রেমে। আর তাই সেই পুরোনো ও নতুন প্রেম নিয়ে আলাপ জমাতেই রণবীরের বর্তমান ও সাবেককে এই অনুষ্ঠানে করণ হাজির করেছেন—এ বেশ বোঝা যায়। অবশ্য এমনিতেই কফি উইথ করণ নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। দীপিকা ও আলিয়াকে একসঙ্গে এনে জনপ্রিয়তার পারদটা একটু বাড়িয়ে নিলেন আরকি।

বাড়বে না কেন? গত কয়েক দিনে ভাইরাল হওয়া একটি ছবি পোস্ট করেও যে তুমুল হইচই ফেলে দিলেন তিনি। ওই ছবি দেখে তো সামাজিক যোগাযোগমাধ্যম দুনিয়ার ভক্তরা থ! ছবিতে দেখা যাচ্ছে শাহরুখ খানের সঙ্গে আমির খান! সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনের কাঁধে রণবীর কাপুরের হাত! একই জায়গায় উপস্থিত বর্তমান প্রেমিকা আলিয়াও। শুধু কি তাই! দীপিকার বর্তমান প্রেমিক রণবীর সিংও যে উপস্থিত একই ফ্রেমে। এও কি সম্ভব! রণবীর সিং ও দীপিকার নাকি বিয়ের আংটি বানানোও শেষ। তবে মান–অভিমান সব চুকেবুকে গেল নাকি? কী জানি! তারকাদের মতি–গতি বোঝা দায়। ও হ্যাঁ, কফি উইথ করণের ষষ্ঠ মৌসুম শুরু হবে আগামী ২১ অক্টোবর। ইন্ডিয়ান এক্সপ্রেস