আলিয়ার ফ্রকের দাম কত?

রণবীর কাপুরের জন্মদিন উপলক্ষে আয়োজিত ঘরোয়া আয়োজনের এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নীতু সিং কাপুর
রণবীর কাপুরের জন্মদিন উপলক্ষে আয়োজিত ঘরোয়া আয়োজনের এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নীতু সিং কাপুর

রণবীর কাপুরের জন্মদিন ছিল গতকাল শুক্রবার। পরিবার আর প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে আনন্দ করে দিনটি উদ্‌যাপন করেছেন এই বলিউড তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের নানা মুহূর্ত ধরা পড়েছে তাঁদের। তবে রণবীর কাপুরের জন্য বছরটা খুব বিশেষ। একদিকে বক্স অফিসে ‘সঞ্জু’ ছবির দুর্দান্ত সাফল্য, অন্যদিকে প্রেমিকা আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের গাড়ি তরতরিয়ে অনেক দূর এগিয়ে গেছে। এমনকি শোনা যাচ্ছে, শিগগিরই তাঁরা সাত পাকে বাঁধা পরছেন। তাই পেশাগত ও ব্যক্তিগত—সবদিক থেকে দারুণ সময় এখন তাঁর।

জানা গেছে, প্রেমিক রণবীরের জন্মদিনে আলিয়া ভাট একটি স্টাইলিশ ড্রেস পরেছিলেন। আর সেই ছবি ইনস্টাগ্রাম শেয়ার করেছেন রণবীরের মা নীতু কাপুর। আলিয়াকে খুব সুন্দর নীল রঙের একটি ফ্রক পরেছেন। ড্রেসটি পরে এই বলিউড সুন্দরী আরও সুন্দরী হয়ে উঠেছেন, তা বলার অপেক্ষা রাখে না। সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়ার নীল রঙের ফ্রকটি এখন আলোচনার বিষয়।

এখন নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে ড্রেসটির দাম কত। আলিয়ার ফ্রকটি ‘গুচি’ ব্র্যান্ডের। আর পোশাকটির দাম সত্যি অবাক করার মতো। ‘গুচি’ ব্র্যান্ডের এই নীল রঙের ফ্রকটির দাম দেড় লাখ টাকা (বাংলাদেশ)। অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোশাকটির দাম নিয়ে সমালোচনা করেছেন। তবে আলিয়ার জীবনের সবচেয়ে বিশেষ মানুষটির জন্মদিন বলে কথা। তাই এই অত্যন্ত দামি আর সুন্দর পোশাকটি এই বিশেষ দিনে তাঁর পড়ার কথা।

এদিকে রণবীর কাপুরের জন্মদিন উপলক্ষে গত বৃহস্পতিবার রাতের খাবারের আয়োজন করেন ফুফু রিমা কাপুর জৈন আর বোন ঋদ্ধিমা কাপুর সাহনি। এই আয়োজনে আমন্ত্রণ জানানো হয় রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাট আর তাঁর মা সোনি রাজদানকে।

সোনি রাজদান আর আলিয়াকে নিয়ে ছবি তুলেছেন নীতু সিং কাপুর। ছবিতে তাঁকে সোনি রাজদানের গলা জড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। ছবিটি নীতু সিং কাপুর পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছেলেকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ফ্রেন্ড ফিলোসফার অ্যান্ড গাইড। তোমার জন্য অনেক ভালোবাসা।’

রণবীর কাপুর ও আলিয়া ভাট এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এ ছাড়া আলিয়াকে করণ জোহরের ‘কলঙ্ক’ ও ‘তখত’ ছবিতে দেখা যাবে।