সুইফট আত্মগোপন করেছেন!

টেলর সুইফট ও তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি
টেলর সুইফট ও তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি

এ সময় বিশ্বের জনপ্রিয় পপ তারকাদের একজন টেলর সুইফট। পাশ্চাত্য সংগীত শোনেন অথচ সুইফটকে চেনেন না, এমন ব্যক্তির খোঁজ পাওয়া মুশকিল। আর অস্ট্রেলিয়ায় এমনটা প্রায় অসম্ভব। শীর্ষ তারকাখ্যাতির পরও লোকচক্ষু আড়াল করে গোপনে অস্ট্রেলিয়া সফরে আছেন সুইফট। গত সপ্তাহে রাষ্ট্রীয় সফরে অস্ট্রেলিয়ার সিডনিতে আসেন যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি আর তাঁর স্ত্রী মেগান মার্কেল। অন্যদিকে গত রোববার জনপ্রিয় ফুটবল তারকা ডেভিড ব্যাকহামও পৌঁছেছেন সিডনিতে। এঁদের মধ্যে সুইফটের অস্ট্রেলিয়ায় আসার খবর প্রায় সবার কাছে অজানাই থেকে যেত।

তবে গত বুধবার ইনস্টাগ্রামে জঙ্গলের মধ্যে দাঁড়িয়ে থাকা একটি ছবি আপলোড করেন সুইফট। আর সে ছবির জিওট্যাগিং লেখা ওঠে অস্ট্রেলিয়া। আর মুহূর্তেই ভক্তদের কাছে খবর পৌঁছে যায় সুইফটের অস্ট্রেলিয়া অবস্থানের কথা। তবে তিনি কোথায় আছেন, তা কেউ জানে না। অবশ্য সুইফটের অস্ট্রেলিয়ায় অবস্থান গোপন থাকার কৃতিত্বটা তাঁকেই দিতে হয়। কোথায় আছেন, তা যেমন কেউ জানে না; এমনকি অস্ট্রেলিয়ায় তোলা তাঁর কোনো ছবি দেখেও বোঝা যায়নি, তা অস্ট্রেলিয়ার কোথায় তোলা। পাশাপাশি সুইফট তাঁর ছবিগুলোর কমেন্ট করার অপশনও বন্ধ করে রেখেছেন। অর্থাৎ কোনো ভক্ত তাঁকে দেখে ফেললেও কমেন্টে এসে গোটা বিশ্বকে জানাতে পারবে না কোথায় আছেন সুইফট।

ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করেছেন টেলর সুইফট
ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করেছেন টেলর সুইফট

আজ শুক্রবার অস্ট্রেলিয়ার মেলবোর্নে একটি লাইভ কনসার্ট করার কথা রয়েছে সুইফটের। এরপর আগামী ২ নভেম্বর সিডনিতে এবং ৬ নভেম্বর ব্রিসবেনে কনসার্টের মাধ্যমে অস্ট্রেলিয়া সফর শেষ হবে এই তরুণ জনপ্রিয় পপ শিল্পীর। এর আগে হয়তো ভক্ত আর পাপারাজ্জিদের থেকে আড়ালে থেকে খানিকটা ব্যক্তিগত সময় কাটাতেই আত্মগোপন করে আছেন সুইফট।