বলিউডকে বাদ দিয়ে বিয়ে!

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

৩০ নভেম্বর থেকে আগামী ২ ডিসেম্বর পর্যন্ত রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে হবে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের নানা আনুষ্ঠানিকতা। এদিকে বিয়ের মূল অনুষ্ঠানে কে কে উপস্থিত থাকবেন, এ ব্যাপারে এই দুই তারকা কিছু সিদ্ধান্ত নিয়েছেন। এবার অনেকেই প্রশ্ন করছেন, এই ভাগ্যবানদের তালিকায় কে কে আছেন? এই দুই তারকার ঘনিষ্ঠজনদের কাছ থেকে ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, ২ ডিসেম্বর উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা যখন নিকের সঙ্গে সাত পাক ঘুরবেন, তখন বলিউডের কোনো সেলিব্রিটি সেখানে থাকুক, সেটা নাকি তাঁরা একেবারেই চান না। তাই ওই অনুষ্ঠানে বলিউডের কাউকেই আমন্ত্রণ জানানো হচ্ছে না। অর্থাৎ প্রিয়াঙ্কা আর নিকের বিয়ের মূল আনুষ্ঠানিকতায় আমন্ত্রণ পাচ্ছেন না বলিউডের কোনো সেলিব্রিটি।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়া

বিয়ের আগেই বলিউডকে পর করে দিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া? নাকি ভবিষ্যতে যেহেতু হলিউডে নিজের ভবিষ্যৎ গড়তে যাচ্ছেন, তাই এখন থেকেই বলিউডের মানুষজনকে দূরে সরিয়ে দিচ্ছেন? এসব প্রশ্ন একেবারেই ঠিক না। জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস তাঁদের পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে গাঁটছড়া বাঁধতে চান। আর যাঁদের সঙ্গে বিভিন্ন সময় প্রিয়াঙ্কার প্রেম হয়েছিল, তাঁদের কাউকেই বিয়ে কিংবা বিয়ের পর রিসেপশন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না। এই যেমন শাহরুখ খান, অক্ষয় কুমার, শহীদ কাপুর, হারমান বাওয়েজা। আসলে অস্বস্তিকর পরিবেশ যাতে তৈরি না হয়, তার জন্য হয়তো আমন্ত্রিত ব্যক্তিদের তালিকা থেকে সাবেক প্রেমিকদের বাদ দিয়েছেন তিনি।

তবে বিয়েতে বলিউড তারকাদের মধ্যে পরিণীতি চোপড়া উপস্থিত থাকবেন, তা পুরোপুরি নিশ্চিত। কারণ, পরিণীতি চোপড়া হলেন প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন। তিনি চোপড়া পরিবারের অন্যতম সদস্য।

আমস্টারডামে ব্যাচেলর ট্রিপে বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া
আমস্টারডামে ব্যাচেলর ট্রিপে বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া

এর আগে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়েতে থাকবেন রণবীর কাপুর, আলিয়া ভাট, সালমান খান, ক্যাটরিনা কাইফ, ফারহান আখতারসহ আরও কয়েকজন জনপ্রিয় তারকা। থাকবেন বিশাল ভরদ্বাজ আর সঞ্জয় লীলা বানসালিসহ বলিউডের কয়েকজন জনপ্রিয় প্রযোজক ও পরিচালক। কিন্তু এখন চিত্রটা পাল্টে গেছে। তবে কেন এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কার পরিবারের কেউ।

এদিকে বিয়ের আগে বন্ধুদের সঙ্গে আনন্দ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গার্ল গ্যাংয়ের সঙ্গে নেদারল্যান্ডসের আমস্টারডামে ব্যাচেলর ট্রিপের আয়োজন করেন তিনি। ব্যাচেলর পার্টি আর বেড়ানোর আনন্দঘন কিছু মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে দিয়ে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন ‘#ব্যাচেলরেট ভাইবস’। এই গার্ল গ্যাংয়ে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার বন্ধু সৃষ্টি বহেল, তামান্না দত্ত, নাতাশা পল, ডানা সুপ্নিক-গুইডোনি, চঞ্চল ডি’সুজা ও হবু ননদ সোফি টার্নার। এরপর যোগ দিয়েছেন পরিণীতি চোপড়া ও ইশা আম্বানি।