গাগা-কিমের বাড়িতে আগুন

লেডি গাগা ও কিম কার্ডাশিয়ান
লেডি গাগা ও কিম কার্ডাশিয়ান

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের পশ্চিমে ভয়াবহ দাবানলে পুড়ে গেছে শত শত ঘরবাড়ি। দাবানল থেকে বাঁচতে হাজার হাজার মানুষ ঘর ছেড়ে নিরাপদ আশ্রয়ের খোঁজে বেরিয়ে গেছে। ঘরছাড়া হওয়া মানুষের এই তালিকায় আছেন লেডি গাগা ও কিম কার্ডাশিয়ানদের মতো তারকাদের নাম। দাবানলের আশঙ্কায় এই তারকারা সম্প্রতি মালিবুর বিলাসবহুল বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন।

ইনস্টাগ্রাম ও টুইটারে লেডি গাগাকে দেখা যায় তাঁর মালিবুর ধোঁয়াচ্ছন্ন বাড়ির ছবি পোস্ট করতে। সেখানে তাঁর অনুসারীদের তিনি সবার নিরাপত্তার জন্য প্রার্থনা করার অনুরোধ করেন। একই অবস্থা টেলিভিশন ব্যক্তিত্ব কিম কার্ডাশিয়ানেরও। তিনি টুইট করে জানান, অগ্নিকাণ্ডের শঙ্কায় মাত্র এক ঘণ্টার নোটিশে বাড়ি খালি করে বেরিয়ে আসতে হয়েছে তাঁকে। তবে এই শিল্পী নিশ্চিত করেছেন, তাঁর পরিবারের সবাই নিরাপদে আছেন।

অস্কারজয়ী নির্মাতা গিয়েরমো দেল তোরো, কিম কার্ডাশিয়ানের বাবা ক্যাটিলিন জেনার ও অভিনেত্রী আলিসা মিলানোর বাড়িতে এরই মধ্যে দাবানলের আগুন লেগে গেছে। তবে আগুন সেখানে ছড়িয়ে পড়ার আগেই এই তারকারা নিরাপদ স্থানে সরে গিয়েছিলেন।

গত বৃহস্পতিবার থেকে ধীরে ধীরে এই দাবানল ক্যালিফোর্নিয়ার দক্ষিণ থেকে উত্তরে ছড়িয়ে পড়ে। দাবানলের আগুনের কারণে যেকোনো সময় হলিউড তারকা উইল স্মিথ ও অরল্যান্ডো ব্লুমকেও নিজ নিজ বাড়ি ছাড়তে হতে পারে। উইল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘আমরা দমকলকর্মীদের সংকেতের অপেক্ষায় আছি। তাঁরা বলামাত্রই আমরা সুরক্ষিত স্থানে সরে পড়ব।’ সূত্র: ভ্যারাইটি।