বিয়ে থেকেও প্রিয়াঙ্কার আয়!

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

ইতালিতে তো বিয়ের আসর জমজমাট। শুধু সানাই বাজার অপেক্ষা। আগামীকাল বুধবার ধুমধাম করে বিয়ে হবে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের। এদিকে আর এক জুটির বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরু হয়ে গেছে। এ মাসের শেষ দিন থেকে রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের আসর বসছে। রাজকীয়ভাবে সাত পাকে বাঁধা পড়বেন বলিউড ও হলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ গায়ক নিক জোনাস। বিটাউনে জোর খবর, এই জুটি নিজেদের বিয়ে থেকে মোটা অঙ্কের অর্থ পেতে যাচ্ছেন। প্রিয়াঙ্কা ও নিক তাঁদের বিয়ের বিশেষ মুহূর্তের ছবি এক ম্যাগাজিনের কাছে বিক্রি করবেন, এমনটাই আলোচনা হচ্ছে।

দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের পাশাপাশি প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে নিয়ে বিটাউন এখন সরগরম। এক জুটি বিয়ে করতে সুদূর ইতালিতে উড়ে গেছেন। তবে প্রিয়াঙ্কা ও নিক ভারতেই বিয়ে করবেন। আরেকটি সূত্র থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা ও নিক এক পত্রিকাকে তাঁদের বিয়ের এক্সক্লুসিভ ছবি বিক্রি করবেন। এই পত্রিকার মাসিক সংস্করণে তাঁদের বিয়ের ছবি প্রকাশিত হবে। আর এর বিনিময়ে এই জুটি পাবেন ২৫ লাখ ডলার অর্থাৎ ১৮ কোটি ১২ লাখ রুপি।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

তবে এমনটা বিটাউনে নতুন ঘটনা নয়। এর আগে বলিউড তারকা সোনম কাপুর আর ব্যবসায়ী আনন্দ আহুজা তাঁদের বিয়ের ছবি বিক্রি করে মোটা অঙ্কের অর্থ পেয়েছেন। তাঁদের বিয়ের বিশেষ মুহূর্তের ছবি ‘ভোগ’ ম্যাগাজিনে ছাপা হয়। তবে তাঁরা এই ব্যবসায়িক চুক্তি থেকে কত টাকা আয় করেছিলেন, তা প্রকাশ্যে আসেনি।

এ বছর আগস্ট মাসে প্রিয়াঙ্কা ও নিকের খুব ঘটা করে রোকা অর্থাৎ আশীর্বাদ হয়। বিয়ে সম্পর্কিত এই রীতি পালন করতে নিকের পরিবার ভারতে এসেছিল। এই রোমান্টিক জুটি বিয়েকে ঘিরে নানা রীতিনীতি খুব ধুমধাম করে পালন করছেন। কিছুদিন আগে নিউইয়র্কে প্রিয়াঙ্কার জমকালো গ্র্যান্ড ব্রাইডাল শাওয়ার অনুষ্ঠিত হয়। সম্প্রতি এই সাবেক বিশ্ব সুন্দরী তাঁর গার্লস গ্যাংয়ের সঙ্গে পায়জামা পার্টি করেছেন। এই পার্টিতে প্রিয়াঙ্কার বন্ধু ও চাচাতো বোন পরিণীতি চোপড়া আর মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানিকে দেখা গেছে।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

শোনা গেছে, ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা আর নিকের বিয়ের আসর বসতে চলেছে। তবে এই তারকা জুটি তাঁদের বিয়েকে ঘিরে কোনো আনুষ্ঠানিক বিবৃতি এখন পর্যন্ত দেননি। জানা গেছে, তাঁদের বিয়ে উপলক্ষে আয়োজিত রিসেপশন পার্টিতে প্রায় দুই হাজার অতিথি আসবেন। ভারত ছাড়া এই জুটি মার্কিন যুক্তরাষ্ট্রের আইন অনুযায়ী বিয়ে করবেন।