দীপবীরের ছবি নিলামে!

বিয়ের আসরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
বিয়ের আসরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

একটা ছবির জন্য হাপিত্যেশ করছিল সবাই। বলিউডের নব দম্পতি দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংকে বর-কনের বেশে কেমন লেগেছে? কীভাবে নিজেদের রাঙিয়ে তোলেন দীপবীর? তাঁদের বিয়ের কয়েকটি ঝাপসা ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে। কিন্তু তা দিয়ে মন ভরে? তবে বলিউডের এই রোমান্টিক জুটির বিয়ে ঘিরে এক নতুন খবর উঠে এসেছে। আর এই খবর তাঁদের ছবি–সংক্রান্ত।

দীপবীরের বিয়ের ঘোষণা থেকেই নানা খবর প্রতিদিন উড়ে বেড়াচ্ছে বিটাউনে। তবে তাঁদের বিয়ের ছবিকে ঘিরে যে দীর্ঘ প্রতীক্ষা, সেই ছবি–সংক্রান্ত একটা খবর এখন বলিউডে। জানা গেছে, রণবীর আর দীপিকা তাঁদের বিয়ের ছবি নাকি নিলাম করবেন। নিলামের পর যে পরিমাণ অর্থ তাঁরা পাবেন, তা একটা দাতব্য সংস্থাকে দান করবেন। এই সংস্থার নাম ‘দ্য লিভ লাভ লাফ ফাউন্ডেশন’। দীপিকা নিজে এ সংস্থাটি প্রতিষ্ঠা করেছেন। ‘দ্য লিভ লাভ লাফ ফাউন্ডেশন’ সংস্থার কাজ হলো মানসিক অবসাদ থেকে মানুষকে বাইরে বের করে আনা। গ্রামেগঞ্জে গিয়ে সংস্থাটি বহু মানুষের পাশে দাঁড়িয়েছে।

বিয়ের আসরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
বিয়ের আসরে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

দীপিকা নিজে একসময় মানসিক অবসাদের শিকার হয়েছিলেন। এই বলিউড সুন্দরী নিজের জীবনের কথা শুনিয়ে মানুষকে উদ্বুদ্ধ করেন। আর তিনি মনে করেন এটা কোনো লজ্জা নয়। আর পাঁচটা রোগের মতো এটাও একটা রোগ। তাই দীপিকা সিদ্ধান্ত নিয়েছেন, যে পত্রিকা তাঁদের বিয়ের ছবির জন্য বেশি দর হাঁকাবে, তারাই এই ছবিগুলো পাবে। শোনা গেছে, দীপবীরের বিয়ের আমন্ত্রিতদের মুঠোফোনের ক্যামেরার ওপর স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছে। তাই কোনো ছবি বা ভিডিও কেউ তুলতে পারেননি। বলিউডের এই তারকা দম্পতির বিয়ের বিশেষ বিশেষ মুহূর্তের ছবি তোলার জন্য ছিলেন পেশাদার ফটোগ্রাফার।

দীপিকা তাঁর বিয়ে স্মরণীয় করে তুলতে আরও একটি পদক্ষেপ নিয়েছেন। বিয়েতে দীপবীর কোনো উপহার নেবেন না, তা সাফ জানিয়ে দিয়েছেন। কিন্তু উপহারের বদলে তাঁরা রুপি নিতে বিশেষ আগ্রহী। কারণ এই রুপি দীপিকা তাঁর সংস্থার কাজে ব্যয় করবেন। ‘দ্য লিভ লাভ লাফ ফাউন্ডেশন’কে এই অর্থ দিয়ে বলিউডের ‘পদ্মাবতী’ চান কিছু মানুষের মুখে হাসি ফোটাতে।