বিয়ের জন্য চার কোটির রয়্যাল নৌকা!

বিয়েতে রণবীর সিং আসেন ঘোড়ায় চড়ে
বিয়েতে রণবীর সিং আসেন ঘোড়ায় চড়ে

ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় গত বুধবার রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর গতকাল বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। বিয়ের পর কনেকে নিয়ে গাড়িতে করে বর নিজের বাড়ি যান। সাধারণত এমনটাই দেখা যায়। কিন্তু দীপবীরের বিয়েতে এর ব্যতিক্রম হলো। জানা গেছে, বুধবার বিয়ের পর গাড়িতে নয়, একটি ভিনটেজ লুকের রয়্যাল নৌকায় বর রণবীরের সঙ্গে রিসোর্টে যান নববধূ দীপিকা পাড়ুকোন। শুধু বিয়ের জন্যই তাঁরা এই নৌকা কিনেছেন। আর নৌকাটির দাম চার কোটি রুপি। ডেকান ক্রনিকল জানিয়েছে, লেক কোমোতে রণবীর সিং আর তাঁর পরিবার যে রিসোর্টে আছেন তার নাম ‘কাস্ট ডিভা’। আর দীপিকা পাড়ুকোনের পরিবার যে ভিলায় আছেন তার নাম ‘ভিলা ডি এস্টে’।

বিয়েতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
বিয়েতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সিন্ধি রীতির বিয়েতে দীপিকাকে গোলাপি আর লাল রঙের লেহেঙ্গায় দেখা গেছে। দীপিকা আর রণবীরের আত্মীয়দের পরনে ছিল লাল আর গোলাপি রঙের শাড়ি। আরও জানা গেছে, বৃহস্পতিবার ইতালির স্থানীয় সময় বেলা ১১টা ৪০ মিনিটে সিন্ধি রীতিতে দীপবীরের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে রণবীর আসেন ঘোড়ায় চড়ে।

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়েকে ঘিরে লেক কোমোর জল, স্থল আর আকাশপথে নেওয়া হয় কঠোর নিরাপত্তা। আর এই নিরাপত্তার জন্য খরচ হয়েছে ১ কোটি রুপি।