দীপিকার আঙুলে কত রুপির আংটি?

বিয়েতে দীপিকা পাড়ুকোনের হাতে সেই আংটি
বিয়েতে দীপিকা পাড়ুকোনের হাতে সেই আংটি

তিনি বলিউডের ‘পদ্মাবতী’। রাজকীয়ভাবে বিয়ে হলো দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। বলিউডের এই রাজকন্যার বিয়েতে আড়ম্বরের কোনো ত্রুটি ছিল না। আর বিয়ের সময় দীপিকা প্রকৃত অর্থেই হয়ে উঠে ছিলেন যেন রানি পদ্মাবতী। দুদিন ধরে দীপবীরের বিয়েকে ঘিরে উত্তেজনা ক্রমেই বাড়ছিল। সবাই প্রতীক্ষায় ছিলেন দীপবীরের বিয়ের ছবির। গতকাল বৃহস্পতিবার রাতে দীপিকার মুখপাত্র সংবাদমাধ্যমে মাত্র দুটি ছবি পাঠান। আর সেই ছবি দুটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। মুখপাত্রের পাঠানো ছবি দুটিতে বর-কনের বেশে দীপিকা ও রণবীরকে দেখা গেছে। দুজনের চোখেমুখে উপচে পড়ছে একরাশ খুশি। দীপিকার লাল লেহেঙ্গার পাশাপাশি তাঁর হাতের আংটিও সবার নজর কেড়েছে। এমনকি এই আংটির দামও জানা গেছে।

দীপিকার হাতের একাধিক আংটির মধ্যে একটি দিয়েছেন রণবীর। বলিউডের এই নায়ক বিয়ে উপলক্ষে দীপিকার আঙুলে পরিয়ে দিয়েছেন একটি হিরের আংটি। সাধারণত মেয়েদের হাতে গোল বা ডিম্বাকৃতি আংটি দেখা যায়। কিন্তু দীপিকার আংটি একদম আলাদা। ছবিতে দেখা যাচ্ছে বলিউডের পদ্মাবতীর হাতে চৌকো আকারের একটি আংটি। রণবীর দীপিকাকে দিয়েছেন সলিটেয়র হিরের বিশেষ আংটি। আর এই আংটির দামও যে বিশেষ হবে, তা বলার অপেক্ষা রাখে না।

জানা গেছে, বিয়েতে রণবীর দীপিকাকে যে আংটি পরিয়েছেন, তার দাম ২ কোটি ৫ লাখ রুপি। তবে রণবীরের আংটির দাম জানা যায়নি। দীপিকার আগে বেশ ধুমধাম করে বলিউডের দুই নায়িকার বিয়ে হয়। এ বছরই ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপুরের বিয়ে হয়। আর তার আগে আনুশকা শর্মা বিয়ে করেন ক্রিকেটার বিরাট কোহলিকে। এবার এই দুই বলিউড নায়িকার বিয়ের আংটির দাম আলোচনায় উঠে এসেছে। একটি ওয়েবসাইটের খবর অনুযায়ী, বিয়েতে সোনম কাপুরের আংটির দাম ছিল ৯০ লাখ রুপি, আর আনুশকার আশীর্বাদের আংটির দাম ছিল এক কোটি রুপি। দীপিকার আংটির দাম তাঁদের চেয়ে অনেক বেশি, তা বলার অপেক্ষা রাখে না।

প্রথমে কনকানি, পরে সিন্ধি রীতি মেনে দীপবীরের বিয়ে হয়েছে। তাই তাঁরা এখন সম্পূর্ণরূপে স্বামী-স্ত্রী। বিটাউনে জোর খবর, বিয়ের পরই হানিমুনে যাবেন এই নব দম্পতি। তবে তাঁদের হানিমুন ট্রিপ নাকি ছোট হবে। কারণ ডিসেম্বরে রণবীরের ‘সিম্বা’ ছবি মুক্তি পাবে। তাই তাড়াতাড়ি হানিমুন সেরে ছবি প্রচারণার কাজে লেগে পড়তে হবে এই বলিউড তারকাকে। এদিকে মেঘনা গুলজারের একটি ছবিতে কাজ করতে চলেছেন দীপিকা। লক্ষ্মী আগরওয়াল নামের এক অ্যাসিড আক্রান্তকারীকে নিয়ে এই ছবির কাহিনি।