জাস্টিন বিবার বিয়ে করেছেন

জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন
জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন

এর আগে জানা গিয়েছিল, বিয়ের কাজ অর্ধেক সেরে ফেলেছেন আলোচিত মার্কিন পপ গায়ক জাস্টিন বিবার। বাকিটা কবে করবেন, সে বিষয়ে তখনো মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। তবে গত ১৩ সেপ্টেম্বর জাস্টিন বিবার আর হেইলি ব্যাল্ডউইন জুটিকে দেখা গেছে লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিসে। সেখানে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে যায় এই জুটি। ধারণা করা হচ্ছে, বিবাহ নিবন্ধন করতে গিয়েছিলেন তাঁরা। সেখানে আবেগঘন কণ্ঠে বিবারকে বলতে শোনা গেছে, ‘বিয়ের জন্য আমার আর তর সইছে না বেবি।’ এমনকি ম্যারেজ রেজিস্ট্রার অফিসের এক কর্মকর্তাকে কাজটি করে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন বিবার। সেই সময় সংবাদমাধ্যমগুলো প্রশ্ন রেখেছিল, তবে কি জাস্টিন বিবার বিয়ে করেই ফেলেছেন?

ইনস্টাগ্রামে জাস্টিন বিবারের পোস্ট
ইনস্টাগ্রামে জাস্টিন বিবারের পোস্ট

এবার জানা গেল, জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন এরই মধ্যে বিয়ে করেছেন। আর নিজের বিয়ের খবর স্বীকার করেছেন জাস্টিন বিবার। ইনস্টাগ্রামে হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে একটি ছবি দিয়ে জাস্টিন বিবার লিখেছেন, ‘আমার স্ত্রী সত্যিই দারুণ!’ আর হেইলি ব্যাল্ডউইনও নিজের নাম পাল্টেছেন। আজ শনিবার ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে, নিজের নাম পাল্টে তিনি লিখেছেন হেইলি বিবার।

এদিকে জাস্টিন বিবার আর হেইলি ব্যাল্ডউইনকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। এই যেমন একজন ভক্ত লিখেছেন, ‘স্ত্রী! তুমি সত্যি বলছ?’ আরেকজন লিখেছেন, ‘ও মাই গড!, তোমরা বিবাহিত?’

লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিস থেকে বেরিয়ে আসেন জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন
লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিস থেকে বেরিয়ে আসেন জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন

এর আগে পিপল ম্যাগাজিনকে বিবার-ব্যাল্ডউইন জুটির এক নিকট আত্মীয় জানিয়েছেন, ‘কারও কথাই শুনল না ওরা।’ আর গির্জা সূত্রে জানা গেছে, তাঁরা দাপ্তরিক কাজ সম্পন্ন করেছেন। তবে ধর্মীয় ও পারিবারিক আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে। এই দুই তারকার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দুজনের কারও বিয়ের জন্য তর সইছিল না। তবে ধুমধাম করে নয়, বরং বন্ধু আর পরিবারের সদস্যদের নিয়ে ছোটখাটো অনুষ্ঠান করবেন এ জুটি। জমকালো অনুষ্ঠান করে লোক দেখাতে চান না তাঁরা, শান্তিতে সংসার করতে চান।

এক সাক্ষাৎকারে হেইলি ব্যাল্ডউইন বলেন, ‘আমার বোন ২৪ বছর বয়সে বিয়ে করেছেন। আমাদের বাবা-মাও কম বয়সে বিয়ে করেছেন। সুতরাং আমি আর অপেক্ষা করার কোনো প্রয়োজন দেখি না। যখন মনে হবে, করতে হবে। ব্যস, করে ফেলতে হবে। সিদ্ধান্ত ভুল হলে তো তাঁরা আমাকে বাধা দিতেন। কিন্তু তাঁরা সেটা করেননি।’

জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন
জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন

গত ৭ জুলাই বাহামাসের এক রেস্তোরাঁয় নৈশভোজের সময় হেইলি ব্যাল্ডউইনকে প্রেমের প্রস্তাব দেয় জাস্টিন বিবার। কেউ কল্পনাই করতে পারেনি, এত দ্রুত শুভ পরিণয়ের দিকে যাচ্ছেন এই জুটি।