বলিউডের আকাশে শুধু খুশির খবর!

নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি
নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি

কিছুদিন আগেও ‘হ্যাশট্যাগ মি টু’ঝড়ে তছনছ হয়ে যেতে বসেছিল বলিউড। অনেক শক্তিমান ও জনপ্রিয় তারকা আর ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত অনেক ক্ষমতাধর ব্যক্তির বিরুদ্ধে উঠে আসে যৌন হয়রানির অভিযোগ। এ ধরনের ব্যক্তিদের বয়কট শুরু হয়। আটকে যায় ছবির কাজ। শুরু হয় অনিশ্চয়তা। এবার চিত্রটা পাল্টেছে। বছর শেষে দুটি আলোচিত বিয়ে বদলে দেয় পুরো চিত্র। ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত বুধবার রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। আজ রোববার সকালে তাঁরা মুম্বাই ফিরেছেন। এ ছাড়া ৩০ নভেম্বর থেকে আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে হবে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের অনুষ্ঠান।

এবার পাওয়া গেছে আরেকটি খুশির খবর। বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা নেহা ধুপিয়া আজ রোববার সকালে কন্যাসন্তানের মা হয়েছেন। বেলা ১১টা নাগাদ খারের উইমেন্স হসপিটালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এরপর নিজে বাবা হওয়ার খুশির খবর দিয়ে অঙ্গদ বেদি জানিয়েছেন, মা আর সন্তান দুজনই সুস্থ আছে। এরপর বলিউডের অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া
অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া

বলিউডের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী নেহা ধুপিয়া টিভির একটি জনপ্রিয় টক শো পরিচালনা করছেন। পাশাপাশি একটি রিয়েলিটি শো করছেন। আর ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে চিত্রতারকা ও মডেল অঙ্গদ বেদি। গত ১০ মে সকালে মুম্বাইয়ে গুরুদুয়ারায় বিয়ে হয় তাঁদের। সেদিন রাতেই তাঁরা মধুচন্দ্রিমার জন্য উড়াল দেন যুক্তরাষ্ট্রে। এরপরই শোনা যায়, নেহা অন্তঃসত্ত্বা হওয়ায় তড়িঘড়ি এই বিয়ের আয়োজন করা হয়।

নেহা নিজে ইনস্টাগ্রামে তাঁর বিয়ের ছবি শেয়ার করেন। সেখানে নেহা লিখেছেন, ‘এটা আমার জীবনের সেরা সিদ্ধান্ত। আমি আজ আমার বেস্ট ফ্রেন্ডকে বিয়ে করেছি। হ্যালো দেয়ার, হাজব্যান্ড!’ আর অঙ্গদ বেদি টুইটারে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘বেস্ট ফ্রেন্ড এখন বউ। হ্যালো মিসেস বেদি!’

অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া
অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া

গত ১৩ জুলাই মুক্তি পেয়েছে অঙ্গদ বেদির নতুন ছবি ‘সুরমা’। হকি তারকা এবং ভারতে জাতীয় হকি দলের ক্যাপ্টেন সন্দীপ সিংয়ের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। মুক্তির আগে এই ছবির প্রচারণার সময় নেহার ‘মা’ হওয়ার ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল অঙ্গদকে। তখন তিনি সরাসরি ‘না’ বলেছেন। কিন্তু তখনই ডিএনএ জানিয়েছে, প্রথম সন্তানের জন্য অপেক্ষা করছেন নেহা আর অঙ্গদ। শিগগিরই মা হতে চলেছেন নেহা ধুপিয়া।

অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া
অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া

‘সুরমা’র আগে অঙ্গদ বেদি ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘পিঙ্ক’, ‘উংলি’, ‘এফ.এ.এল.টি.ইউ.’ ও ‘কায়া তরন’ ছবিতে অভিনয় করেছেন। এ ছাড়া তিনি কাজ করেছেন ছোট পর্দায়েও। আর সাবেক ‘মিস ইন্ডিয়া’ ও বলিউড তারকা নেহা ধুপিয়া ‘তুমহারি সুলু’ ছবিতে অভিনয়ের জন্য এবার ‘স্ক্রিন অ্যাওয়ার্ডস’ পেয়েছেন। তিনি অনুরাগ কাশ্যপের ‘লাস্ট স্টোরিজ’ ও প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার এলা’ ছবিতে অভিনয় করেছেন। টিভিতে কালারস ইনফিনিটি চ্যানেলের ‘বিএফএফএস উইথ ভোগ’ অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন এখন।