নিজের জন্য আনুশকার দামি উপহার!

মাদাম তুশোর জাদুঘরে নিজের মূর্তির সঙ্গে আনুশকা শর্মা
মাদাম তুশোর জাদুঘরে নিজের মূর্তির সঙ্গে আনুশকা শর্মা

একটু অন্যভাবে সময় কাটাচ্ছেন বলিউড তারকা আনুশকা শর্মা। কয়েক মাস আগে মুক্তি পাওয়া তাঁর অভিনীত ছবি ‘সুই ধাগা’ ভালো ব্যবসা করেছে। আর আগামী ডিসেম্বরে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের সঙ্গে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘জিরো’। এই ছবিতে এক প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা শর্মা। ছবিটির পরিচালক আনন্দ এল রাই। তবে ডিসেম্বর মাসটি তাঁর জন্য আরও বিশেষ। কারণ ১১ ডিসেম্বর আনুশকা শর্মা আর বিরাট কোহলির বিয়ের এক বছর পূর্ণ হবে। তাই সব মিলিয়ে খোশমেজাজে আছেন বিরাট-পত্নী।

এদিকে গত মঙ্গলবার সিঙ্গাপুরে মাদাম তুশোর জাদুঘরে উন্মোচন করা হলো আনুশকা শর্মার মোমের মূর্তি। এই বলিউড সুন্দরী নিজের হাতে নিজের মূর্তির আবরণ উন্মোচন করেন। মাদাম তুশোর এই মোমের আনুশকাকে দেখা গেছে সেলফি তুলতে। আনুশকা নিজের মূর্তির সঙ্গে নিজেই সেলফির মজা নেন।

মাদাম তুশোর জাদুঘরে নিজের মূর্তির সঙ্গে আনুশকা শর্মা
মাদাম তুশোর জাদুঘরে নিজের মূর্তির সঙ্গে আনুশকা শর্মা

জানা গেছে, আনুশকা শর্মা নাকি নিজেই নিজেকে দামি উপহার দিয়েছেন। আর এই উপহারের মূল্য চার কোটি রুপি। খবর অনুযায়ী, আনুশকা সম্প্রতি নিজের জন্য দামি একটি গাড়ি কিনেছেন। রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি গাড়ির চাবি এখন আনুশকার হাতে। এই গাড়ির দাম চার কোটি রুপি। আগামী মাসে বিরাট-আনুশকার বিয়ের এক বছর পূর্ণ হবে। এখন দেখতে হবে, এই বিশেষ দিনে বিরাট তাঁর স্ত্রীকে কী উপহার দেন।

গত বছর ইতালিতে চুপিসারে বিয়ে করেন তাঁরা। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বিরাট-আনুশকা তাঁদের বিয়ের খবর আর ছবি শেয়ার করেন। এই দুই তারকার পথ অনুসরণ করে এখন অনেক তারকা তাঁদের বিয়ের খবর প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করছেন। সম্প্রতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং তাঁদের দেখানো পথে হেঁটেছেন। গত ১৪ ও ১৫ নভেম্বর বলিউডের এই রোমান্টিক জুটির বিয়ে হয়েছে ইতালিতে।