প্রিয়াঙ্কার বিয়েতে থাকছেন না কেউ!

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাস বিয়ে করছেন। এরই মধ্যে এই বিয়ের অনেক কিছুই জানা হয়েছে। জানা গেছে, এই বিয়েতে নাকি বলিউডের তেমন কেউ থাকছেন না। কেন? প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমিকদের তালিকাটা কিন্তু ছোট নয়। এই তালিকায় আছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, শহীদ কাপুর, হারমান বাওয়েজা থেকে শুরু করে আরও অনেকে। জনপ্রিয় এবং বেশ দাপটের সঙ্গে এগিয়ে চলেছেন, এমন অনেক তারকার সঙ্গে প্রেম করেছেন তিনি। যেখানে যখন যাঁকে প্রয়োজন, তাঁরই হাত ধরেছেন। এবার নিজের বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া নাকি তাঁর সেই সাবেক প্রেমিকদের কাউকেই আমন্ত্রণ জানাননি। বিয়ের আনন্দঘন মুহূর্তে কোনো অস্বস্তিকর পরিবেশ তৈরি হোক, তা তিনি চাননি।

এদিকে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ের পর আলিয়া ভাট সংবাদমাধ্যমকে বলেন, বউয়ের সাজে প্রিয়াঙ্কা চোপড়াকে কেমন লাগে, তা দেখার জন্য তিনি অপেক্ষা করছেন। প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে যাওয়ার জন্য অনেক আগে থেকেই দিন গুনতে শুরু করেন রণবীর কাপুরের এই প্রেমিকা। কিন্তু এবার জানা গেছে, বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় নেই আলিয়া ভাটের নাম। নেই প্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনসালি কিংবা ফারহান আখতারের নামও। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে ফারহান আখতারের সঙ্গে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বলিউডের সহকর্মীদের ব্যাপারে এতটা কঠিন মনোভাব কেন প্রিয়াঙ্কার?

একটু পেছনে ফিরে যাওয়া যাক। ফারহান আখতারের ‘ডন’ ছবির সেটে প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখ খানের প্রেমের সূত্রপাত। জানা যায়, শাহরুখের স্ত্রী গৌরীর কানে চলে যায় এই ভালোবাসার কথা। গৌরী প্রিয়াঙ্কাকে নিজের বাসায় ডেকে পাঠান। তিনি প্রিয়াঙ্কাকে তাঁর স্বামীর থেকে দূরে থাকতে বলেন। এরপর থেকে তাঁরা একে অপরের সঙ্গে সব সম্পর্ক শেষ করেন। এমনকি সামনাসামনি হলেও শাহরুখ ও প্রিয়াঙ্কা একে অপরকে এড়িয়ে চলেন।

প্রিয়াঙ্কার নাম বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারের সঙ্গে জুড়ে ছিল। ‘আন্দাজ’, ‘মুঝসে শাদি করোগে’, ‘এতরাজ’ আর ‘ওয়াক্ত-রেস অ্যাগেইনস্ট টাইম’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়া। অক্ষয়ের স্ত্রী সাবেক বলিউড তারকা টুইংকেল খান্না তাঁদের প্রেমকাহিনি শুনে রাগে ফেটে পড়েন। এমনকি তিনি অক্ষয়কে ছেড়ে যাওয়ার হুমকি দেন। এ ঘটনার পর বলিউডের ‘খিলাড়ি’ প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক রাখেননি। আর টুইংকেল শর্ত রেখেছিলেন, অক্ষয় যেন কোনো দিন আর প্রিয়াঙ্কার সঙ্গে কোনো ছবি না করেন। অক্ষয় তাঁর স্ত্রীকে দেওয়া কথা আজও মেনে চলেছেন।

বলিউডের আরেক তারকা হারমান বাওয়েজার সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের কথা কারও অজানা নয়। হারমানের প্রথম ছবি ‘লাভ স্টোরি ২০৫০’। তিনি এই বলিউড সুন্দরীর হাত ধরে বলিউডে পা রাখেন। এরপর এই জুটি একে অপরের হাত ধরে বেশ কিছুটা পথ চলেন। হারমান-প্রিয়াঙ্কার এই ছবি চূড়ান্ত ফ্লপ হয়। প্রিয়াঙ্কা ধীরে ধীরে হারমানের কাছ থেকে নিজেকে সরিয়ে নেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কার সঙ্গে আরেক বলিউড তারকার ঘনিষ্ঠতার কথা শোনা গেছে। তিনি শহীদ কাপুর। তবে দুজন কখনোই তাঁদের ভালোবাসার কথা স্বীকার করেননি। কিন্তু শহীদ ও প্রিয়াঙ্কার সম্পর্ক বেশ দীর্ঘ ছিল। তাঁদের একাধিকবার ডেট করতে দেখা গেছে। জানা গেছে, আয়কর দপ্তরের আধিকারিকেরা যখন প্রিয়াঙ্কার বাসায় হানা দেন, তখন শহীদ দরজা খুলেছিলেন।

জেরার বাটলারের সঙ্গেও ছিল প্রিয়াঙ্কার প্রেম। এই হলিউড তারকা ভারতে এসে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করতে তাঁর ছবির সেটে চলে যান। শোনা যায়, জেরার বাটলার ভারতে এসে কোনো হোটেলে ওঠেননি, তিনি ছিলেন এই বলিউড সুন্দরীর বাসায়। এমনকি প্রিয়াঙ্কা তাঁর এই বিদেশি প্রেমিকের আসার খুশিতে নিজের বাসায় বড় পার্টির আয়োজন করেছিলেন।

এরপর নিজের থেকে ১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে প্রেম হয় প্রিয়াঙ্কার। এবার আর প্রেমের জন্য সময় নিতে চাননি তিনি। দ্রুত বিয়ের সিদ্ধান্ত নেন। কারণ, এরই মধ্যে বলিউডের পাশাপাশি তিনি হলিউডেও কাজ শুরু করেছেন।

২৯ নভেম্বর শুরু হচ্ছে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা, চলবে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত। রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন বিয়ের প্রস্তুতি নিতে ব্যস্ত। গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছেন নিক জোনাস।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

আগেই জানা গেছে, ২৯ নভেম্বর মেহরানগড় দুর্গে হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। ৩০ নভেম্বর আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে ককটেল পার্টি। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠজনেরা এই পার্টিতে অংশ নেবেন। তবে বিয়ের মূল অনুষ্ঠান হবে উমেদ প্যালেসে। আগামী ১ ডিসেম্বর গায়েহলুদের অনুষ্ঠান। ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে হবে হিন্দুরীতিতে। ৩ ডিসেম্বর খ্রিষ্টান মতে বিয়ে করবেন এই দুই তারকা।