হবু বরকে নিয়ে যোধপুরে প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

লগ্ন গণনা শুরু হলো বলে। আসছে ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্যালেসে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে। প্রস্তুতি প্রায় শেষ। ইতিমধ্যে প্রিয়াঙ্কাদের পুরোনো বাড়িতে পূজা শুরু হয়ে গেছে। হবু বরকে নিয়ে যোধপুর গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এখনই কেন?

আজ বুধবার প্রিয়াঙ্কাদের পুরোনো বাড়িতে ছিল পূজা। বিয়ে-পূর্ববর্তী এ পূজায় উপস্থিত ছিলেন কনের হবু বর আর তাঁর আত্মীয়রা। বরের ভাই মার্কিন গায়ক জো জোনাস প্রিয়াঙ্কার জামার সঙ্গে রং মিলিয়ে পরেছিলেন আকাশি রঙের জামা। আর তাঁর বাগ্‌দত্তা সোফি টার্নার পরেছিলেন হলুদ সালোয়ার ও স্যুট। তবে বর নিক জোনাসের পরনে ছিল গোলাপি পোশাক।

এই খবর লেখার সময় পূজা প্রায় শেষের পথে। প্রিয়াঙ্কারা ততক্ষণে রওনা হয়েছেন যোধপুরের দিকে। সেখানকার উমেদ ভবন প্যালেসে সন্ধ্যার পর বেজে উঠবে বাদ্যি। কনের হাতে পরানো হবে মেহেদি। প্রিয়াঙ্কা ও নিকের ধর্ম আলাদা বলে দুটি রীতিতে হবে তাঁদের বিয়ে। সনাতন রীতির পাশাপাশি খ্রিষ্টান রীতিতেও বিয়ে হবে।

এ বছর ছিল বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার ৩৬তম জন্মদিন। জুলাইয়ের ১৮ তারিখ জন্মদিনেই তাঁকে বিয়ের প্রস্তাব দেন মার্কিন গায়ক নিক জোনাস। মাস দুই পরেই দুই পরিবারের উপস্থিতিতে আংটি বদল হয় তাঁদের। সবকিছু ঠিকঠাক থাকলে ২ তারিখ বিয়েটাও হয়ে যাবে। পরে হবে সংবর্ধনা অনুষ্ঠান। ডিসেম্বরের ৩ তারিখ এই জুটি যাবেন দিল্লিতে। পরিবারের সদস্যদের নিয়ে সেখানকার তাজ প্যালেস হোটেলে আয়োজন করা হচ্ছে একটি সংবর্ধনা অনুষ্ঠান। সেদিন কোন পোশাক পরবেন তাঁরা, সেটিও কিন্তু ঠিক হয়ে আছে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বলিউডের বন্ধুদের জন্য একটি পার্টির আয়োজন করতে যাচ্ছেন তাঁরা। সেই অনুষ্ঠানের তোড়জোড় চলছে পাশাপাশি। টাইমস্ অব ইন্ডিয়া