আম্বানির মেয়ের বিয়ে: স্বামীর সঙ্গে নাচলেন গৌরী

সহশিল্পীদের সঙ্গে নিয়ে নাচছেন গৌরী খান  ও শাহরুখ খান
সহশিল্পীদের সঙ্গে নিয়ে নাচছেন গৌরী খান ও শাহরুখ খান

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি ও নিতা আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের আনুষ্ঠানিকতা এখনো চলছে। গত শনিবার ভারতের যোধপুরে এক তারকাবহুল সংগীতসন্ধ্যার আয়োজন করা হয়। এতে অংশ নেন বলিউডের নামীদামি তারকারা। সংগীতসন্ধ্যায় মঞ্চে নাচে-গানে মাতিয়ে তোলেন আম্বানি পরিবার ও তাঁদের কাছের বলিউড নায়ক-নায়িকারা। শুধু কি নায়ক-নায়িকা? বলিউডের বাদশা শাহরুখ খানের স্ত্রী, যাঁকে কেউ কখনো নাচতে দেখেনি, সেই গৌরী খানও মঞ্চে স্বামীর সঙ্গে তাল মেলান।

১২ ডিসেম্বর ভারতের উদয়পুরে হবে ইশা আম্বানির বিয়ে। ভারতের আরেক ধনকুবের পরিবারের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে বিয়ে হচ্ছে তাঁর। এই বিয়েতে অংশ নেওয়ার জন্য তারকাদের মধ্যে উত্তেজনার কমতি নেই। আম্বানির পাঠানো প্রাইভেট জেটে করে গত শুক্রবার থেকেই উদয়পুরে ভিড় জমাতে থাকেন তাঁরা। অংশ নেন মেহেদি উৎসব ও সংগীতসন্ধ্যায়। শাহরুখ খান ও গৌরী খানকে এর আগে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠান ও বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে। তবে কোনো অনুষ্ঠানে মঞ্চে উঠে নাচতে দেখা? এবারই প্রথম। তবে চমক শাহরুখ আর গৌরীর নাচ পর্যন্তই থেমে থাকেনি। ইশা-আনন্দের সংগীতসন্ধ্যায় নেচেছেন ক্যাটরিনা কাইফও। সদ্য বিবাহিত প্রিয়াঙ্কা চোপড়াও আম্বানি-কন্যার বিয়েতে নাচতে নিজের বিয়ের রেশ না কাটিয়েই চলে গেছেন উদয়পুরে। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর স্বামী নিক জোনাসও গেছেন বিয়েতে যোগ দিতে। তবে নিকও সংগীতসন্ধ্যায় গান করেছেন কি না, তা জানা যায়নি। এই বিয়ের অতিথি হয়ে এসেছেন হিলারি ক্লিনটনের মতো প্রভাবশালী ব্যক্তিত্বও।

টেলর সুইফট
টেলর সুইফট

তবে চমক এখানে শেষ হয়নি। শোনা যাচ্ছে, বিয়ের পর ইশা ও আনন্দের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে নাকি গান গাইতে প্রথমবারের মতো ভারতে আসবেন টেলর সুইফট। প্রথমে শোনা গিয়েছিলে, আসবেন বিয়ন্স। কিন্তু অনির্দিষ্ট কারণে বিয়ন্সের আসা হচ্ছে না। তাই সেই জায়গায় এখন গাইবেন সুইফট। উল্লেখ্য, এর আগে ইতালির লেক কোমোতে ইশা আম্বানির বাগদানের অনুষ্ঠান হয়। সেখানে গান করেছিলেন অস্কারজয়ী মার্কিন গায়ক জন লিজেন্ড। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।