দর্শকদের শুভেচ্ছা জানালেন নূর

‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে কাজের ফাঁকে দিতিপ্রিয়া রায় ও গাজী আবদুন নূর
‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে কাজের ফাঁকে দিতিপ্রিয়া রায় ও গাজী আবদুন নূর

জি বাংলার এ সময়ের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’। আজ মঙ্গলবার সিরিয়ালটির ৫০০তম পর্ব প্রচারিত হচ্ছে। এ উপলক্ষে দর্শকদের শুভেচ্ছা জানিয়েছেন গাজী আবদুন নূর। তিনি বাংলাদেশের বাগেরহাটের ছেলে। এই সিরিয়ালে তিনি ‘রানিমা’ রানি রাসমণির স্বামী রাজচন্দ্র দাশের চরিত্রে অভিনয় করছেন।

আজ বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘জি বাংলার দর্শকদের শ্রদ্ধা ও ভালোবাসা। আজ ৫০০ পর্ব। এভাবেই আপনারা আমাদের পাশে থাকবেন। আমরাও এভাবেই আপনাদের আনন্দ ও বিনোদন দিয়ে যাব।’

‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালের জন্য শুধু ভারতের বাংলা টিভি চ্যানেলের দর্শকদের কাছেই নয়, বাংলাদেশের টিভির দর্শকদের কাছেও এখন খুব পরিচিত গাজী আবদুন নূর। তিনি বাংলাদেশের ছেলে। বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলায় দাদার বাড়ি আর নানার বাড়ি গোপালগঞ্জে। তাঁদের বাসা মোল্লারহাটে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের পড়াশোনা করেছেন সেখানেই। কলকাতায় যান ২০১১ সালে।

কলকাতায় রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে নাটক নিয়ে পড়াশোনা করেছেন গাজী আবদুন নূর। সাফল্যের সঙ্গে স্নাতক শেষ করার পর স্নাতকোত্তর পর্যায়ে ভারত সরকারের আইসিসিআর বৃত্তি পান। একই বিশ্ববিদ্যালয় থেকে তিনি সাংবাদিকতা ও গণযোগাযোগ বিষয়ে স্নাতকোত্তর করেন।

তিনি বাংলাদেশের একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। নাম ‘যৈবতী কন্যার মন’। সেলিম আল দীনের কাহিনি থেকে ছবিটি তৈরি করেছেন নারগিস আক্তার। ছবিটি শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।