বিয়ে করেছেন পারুল

পারুল চৌহান ও চিরাগ থাক্কার
পারুল চৌহান ও চিরাগ থাক্কার

তিন বছর প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসলেন পারুল। ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাসের ‘স্বপ্না বাকুল কা...বিদাই’, ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহলা তা হ্যায়’, ‘মেরি আশিকি তুম সে হি’ সিরিয়ালগুলোর মাধ্যমে বাংলাদেশের দর্শকদের কাছে পরিচিত মুখ পারুল চৌহান। আজ বুধবার ছিল তাঁর বিয়ে।

পারুল চৌহানের বর অভিনেতা চিরাগ থাক্কার। ২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে একে অন্যের সঙ্গে পরিচিত হন তাঁরা। পরিচয় থেকে প্রেম, তারপর পরিণয়। চিরাগই প্রথম বিয়ের প্রস্তাব দেন পারুলকে। প্রেমিক হিসেবে ভালো হলেও স্বামী হিসেবে কেমন হবেন চিরাগ, সেটা বোঝার পরই তাঁকে বিয়ের সিদ্ধান্ত নেন পারুল।

বিয়ের সাজে পারুল চৌহান
বিয়ের সাজে পারুল চৌহান

গত বছর দীপাবলিতে দেখা হয় তাঁদের দুই পরিবারের। তারপর আলাপ-আলোচনা এগোয়। পাত্রকে দেখে খুশি হন পারুলের মা। মেয়ের পছন্দ দেখে আহ্লাদে রীতিমতো আটখানা তিনি। আজ বুধবার ভারতের মুম্বাইয়ের জুহুর ইসকন মন্দিরে পরিবার-স্বজনদের উপস্থিতিতে বিয়ে হয়ে গেল পারুল ও চিরাগের।

মেহেদি অনুষ্ঠানে পারুল চৌহান
মেহেদি অনুষ্ঠানে পারুল চৌহান

মেহেদির দিনে পারুল পরেছিলেন উজ্জ্বল হলুদ লেহেঙ্গা। মেহেদিতে ভরে উঠেছিল তাঁর দুই হাত। তালুতে এঁকেছিলেন প্রেমিক চিরাগের ছবি। বিয়ের দিন তিনি পরেছিলেন লাল টুকটুকে বেনারসি শাড়ি, সঙ্গে গাঢ় লাল মখমলের ওড়না। গলায় ছিল ভারী সোনার গয়না।

বন্ধুদের জন্য পারুল-চিরাগ বিবাহ-পরবর্তী একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন। সেটা হবে পারুলের বাবার বাড়ি উত্তর প্রদেশের লাখিমপুর খেরিতে। সেখানে উপস্থিত থাকবেন তাঁদের মুম্বাইয়ের টেলিভিশন অঙ্গনের বন্ধুরা।

বিয়ের পর পারুল চৌহান ও চিরাগ থাক্কার
বিয়ের পর পারুল চৌহান ও চিরাগ থাক্কার

ডুবে ডুবে যখন জল খাচ্ছিলেন দুজন, গণমাধ্যমের কাছে সেটা স্বীকার করতেই চাইছিলেন না। টাইমস অব ইন্ডিয়াকে পারুল একবার বলেছিলেন, ‘বয়ফ্রেন্ড নয়, চিরাগ আমার বন্ধু। প্রেম করব কেন? প্রিয় বন্ধুর সঙ্গে একসঙ্গে কফি খেলে, সবকিছু শেয়ার করলে যদি সেটাকে প্রেম বলে, তাহলে বলব, হ্যাঁ। আমরা তিন বছর ধরে প্রেমই করেছি। ডিএনএ ইন্ডিয়া