কে বলেছে সৎমা খারাপ!

কারিনা কাপুর খান ও সারা আলী খান
কারিনা কাপুর খান ও সারা আলী খান

বলিউডে পা রেখেছেন সাইফ আলী খান-অমৃতা সিংয়ের কন্যা সারা আলী খান। গত সপ্তাহে মুক্তি পেয়েছে তাঁর প্রথম ছবি ‘কেদারনাথ’। অভিষেক কাপুর পরিচালিত ছবিটি বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে। তবে প্রথম ছবিতেই সবার মন জয় করেছেন সারা। বাবা সাইফ আর মা অমৃতা তো মেয়ের সাফল্যে যারপরনাই খুশি। এদিকে সারার সৎমা আরেক জনপ্রিয় বলিউড তারকা কারিনা কাপুর খানও দারুণ খুশি। সারার জন্য বিশেষ আয়োজন করছেন কারিনা।

সারা আলী খান
সারা আলী খান

কারিনা নাকি কখনোই সারার মা হওয়ার চেষ্টা করেননি। সম্প্রতি তা এক সাক্ষাৎকারে প্রথম আলোকে জানিয়েছেন সারা। তবে সারাকে সব সময় নানা পরামর্শ দিয়েছেন কারিনা। পেশাগত ক্ষেত্রে তিনি সারাকে নিজের দৃষ্টিভঙ্গি জানিয়েছেন। আর সারাও বারবার স্বীকার করেছেন, কারিনা ভীষণ পেশাদার এবং সফল একজন অভিনেত্রী। তাই সৎমায়ের পরামর্শ খুবই গুরুত্বপূর্ণ তাঁর কাছে। এবার সারার সাফল্যে অত্যন্ত খুশি কারিনা। মেয়ের এই সাফল্যকে তিনি উদ্‌যাপন করতে চান। তাই তিনি আর সাইফ মিলে সারার জন্য বিশেষ পার্টির আয়োজন করছেন।

সারা আলী খান
সারা আলী খান

এরই মধ্যে জানা গেছে, এই সপ্তাহে কারিনা এক জমকালো পার্টির আয়োজনের পরিকল্পনা করেছেন। সারার সাফল্যের এই পার্টিতে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়স্বজন উপস্থিত থাকবেন।

‘কেদারনাথ’ ছবিতে সারা আলী খান
‘কেদারনাথ’ ছবিতে সারা আলী খান

এদিকে সারার মা অমৃতাও যে মেয়ের সাফল্যে অত্যন্ত খুশি, তা বলার অপেক্ষা রাখে না। ছবিটা দেখার সময় তিনি ১০ মিনিট অন্তর মেয়েকে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। সারাকে অভিনন্দন জানিয়ে যা যা মেসেজ তাঁর কাছে এসেছে, সব মেয়েকে পাঠিয়েছেন। সারার কাছে মা অমৃতার স্থান সবার ওপরে। সারা সাক্ষাৎকারের সময় বলেছেন, ‘আমি যা-ই করি না কেন, মা তা-ই পছন্দ করেন। আমার মা একজন অভিনেত্রী। তাই তিনি সব সময় বলেছেন, “এমন কাজ করবে তা যেন দর্শকের ভালো লাগে, কারণ আমরা দর্শকের জন্যই।” মা আমাকে নানা টিপস দেন।’

সারা আলী খান
সারা আলী খান

বাবা সাইফ বা মা অমৃতার বিবাহবিচ্ছেদ হয়েছে অনেক আগেই। তার পরও মা-বাবার পরিচয়ে পরিচিত হতে চান না সারা। বলিউডের এই নবাগতা চান সারা হয়েই সবার হৃদয় জায়গা করতে।

‘কেদারনাথ’ ছবির সাফল্যে মন্দিরে গিয়ে পূজা দিয়েছেন সারা। পরিচালক অভিষেক কাপুর টুইট করে সিনেমাটি দেখার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। ছবিটি ঘিরে চিত্রসমালোচকেরা মিশ্র প্রতিক্রিয়া দিলেও দর্শকের হৃদয় জয় করেছেন সারা। এখন তিনি ব্যস্ত ‘সিমবা’ ছবির প্রচারণায়। এই ছবিতে সারা জুটি বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে।