চোখের ইশারায় শীর্ষে

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র
প্রিয়া প্রকাশ ওয়ারিয়র

চোখের ইশারায় ঝড় তুলেছিলেন নেট দুনিয়ার বিনোদনপ্রেমী ভারতীয় দর্শকদের মনে। দক্ষিণ ভারতের মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র যে সবাইকে টপকে শীর্ষে চলে আসবেন, সে সময় কে তা জানত? হলিউড–বলিউড মিলিয়ে বাঘা বাঘা তারকাকে পেছনে ফেলে এক নম্বরে চলে এলেন এই অখ্যাত অভিনেত্রী। বিশ্বজুড়ে ভারতীয় গুগল সার্চ ব্যবহারকারীরা সবচেয়ে বেশি খুঁজেছেন তাঁকেই। আর যুক্তরাষ্ট্রে গুগল ব্যবহার করে বছরজুড়ে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে ডেমি লোভাটোকে। কারণ, মাদক সেবন করে অসুস্থ হয়ে পড়ার কারণে বছরজুড়ে এই গায়িকা ছিলেন আলোচনার শীর্ষে।

গুগল প্রকাশ করেছে জনপ্রিয় এই সার্চ ইঞ্জিনে সবচেয়ে বেশি খোঁজ করা মানুষের তালিকা। ভারতীয় ব্যবহারকারীদের চোখে বিনোদনজগতের তালিকায় শীর্ষ তারকা হিসেবে উঠে এসেছে প্রিয়া প্রকাশের নাম। গত ফেব্রুয়ারি মাসে ভারতের দক্ষিণের মালয়ালাম ভাষার রোমান্টিক-কমেডি ছবি ওরু আদার লাভ-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যে প্রিয়ার চোখের ইশারায় কাত হয়ে যায় নেট দুনিয়া।

গত ৯ ফেব্রুয়ারি ইউটিউবে দেওয়া হয় গানটি। এরপর সেই চোখের ইশারা ভাইরাল হয় অনলাইনে। প্রিয়া রাতারাতি তারকা বনে যান। এরপর প্রিয়াকে নিয়ে হইচই পড়ে যায়। তাঁকে নিয়ে চলচ্চিত্র তৈরির ভাবনা শুরু হয় নির্মাতাদের মধ্যে। গানটি নিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে মামলাও হয় প্রিয়ার বিরুদ্ধে। এমনকি রাহুল গান্ধী পর্যন্ত মাত হয়ে যান প্রিয়ার ভ্রুর নাচে। রাহুল গান্ধীর ভ্রু নাচানো একটি ছবি অনলাইনে প্রকাশ হলে এ নিয়ে শুরু হয় বিতর্ক।

প্রিয়ার পরেই আছেন সদ্য বিবাহিত মার্কিন গায়ক নিক জোনাস। ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে এ বছর তিনি বেশ আলোচনায় ছিলেন বলা চলে। এর পরপরই আছেন যথাক্রমে স্বপ্না চৌধুরী, প্রিয়াঙ্কা চোপড়া, আনন্দ আহুজা, সারা আলী খান, সালমান খান, মেগান মার্কেল, অনুপ জালোটা ও বনি কাপুর। ডিএনএ।