ছবিতে ছবিতে কপিল শর্মার বিয়ে

বিয়ের অনুষ্ঠানে কপিল শর্মা ও গিন্নি ছত্রাত
বিয়ের অনুষ্ঠানে কপিল শর্মা ও গিন্নি ছত্রাত

পাঞ্জাবের জলন্ধরে গত বুধবার দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতকে বিয়ে করেছেন ভারতের ছোটপর্দার জনপ্রিয় উপস্থাপক ও কৌতুকশিল্পী কপিল শর্মা। বিয়েতে গিন্নি পাঞ্জাবের সনাতনী ঘরানা বজায় রেখে পোশাক পরেছেন। গিন্নি ছত্রাতের পরনে ছিল লাল লেহেঙ্গা-চোলি আর সবুজ শেরওয়ানিতে কপিলকে খুবই মানিয়েছে। জানা গেছে, ফাগুয়ারার একটি পাঁচ তারকা হোটেলে কপিল-গিন্নির বিয়ের আসর বসে। নতুন দম্পতিকে শুভেচ্ছা জানাতে আসেন বন্ধু সুনীল গ্রোভার। কপিল শর্মার আপত্তিকর আচরণের কারণে তাঁর সঙ্গে সুনীল গ্রোভারের বন্ধুত্ব ভেঙে যায়। এরপর গত বছরের ১ সেপ্টেম্বর সনি চ্যানেল কর্তৃপক্ষ বন্ধ করে দিতে বাধ্য হয় ছোটপর্দার দারুণ জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। ধারণা করা হচ্ছে, এই দুই বন্ধুর বন্ধুত্বে যে ফাটল ধরেছে, তা জোড়া দেওয়ার জন্য চেষ্টা করছেন গিন্নি ছত্রাত। আর তাতে সাড়া দিয়েছেন সুনীল গ্রোভার।

কপিল শর্মা ও গিন্নি ছত্রাত
কপিল শর্মা ও গিন্নি ছত্রাত

সুনীল গ্রোভার ছাড়াও কপিল শর্মা ও গিন্নি ছত্রাতের বিয়েতে এসেছিলেন গুরুদাস মান, সুমনা চক্রবর্তী, রাজীব ঠাকুর, রিচা শর্মা, ভারতী সিং, কৃষ্ণা অভিষেক, সুদেশ লাহিড়ি প্রমুখ। গতকাল বৃহস্পতিবার কপিল শর্মা তাঁর বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন।

আগেই জানা গেছে, আজ শুক্রবার সন্ধ্যায় অমৃতসরে কপিল শর্মা ও গিন্নি ছত্রাতের রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মুম্বাইয়ের রিসেপশন পার্টি হবে ২৪ ডিসেম্বর।

কপিল শর্মা ও গিন্নি ছত্রাত
কপিল শর্মা ও গিন্নি ছত্রাত

গত বছরের ১৭ মার্চ কমেডিয়ান কপিল শর্মা টুইটারের মাধ্যমে সবার সঙ্গে তাঁর বান্ধবীকে পরিচয় করিয়ে দেন। গিন্নি ছত্রাতের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে কপিল টুইট করেছেন, ‘ও আমার বেটার হাফ বলব না; বরং বলব, ও আমাকে পরিপূর্ণ করছে। গিন্নি, তোমাকে ভালোবাসি। সবাই ওকে স্বাগত জানান।’

বন্ধুর সঙ্গে কপিল শর্মা
বন্ধুর সঙ্গে কপিল শর্মা

কপিল শর্মার বান্ধবী গিন্নি ছত্রাত ব্যবসায়ী। পাঞ্জাবের জলন্ধরে তাঁরা একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা স্ট্যান্ডআপ কমেডি করেছেন। কপিলকে নানাভাবে সহযোগিতা করেছেন। কপিল আর গিন্নির পরিচয় ১১ বছরের। কপিলের পরিবারও গিন্নিকে পছন্দ করে। বিয়ের পর কপিল তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান কে নাইন প্রোডাকশন দেখাশোনার সম্পূর্ণ দায়িত্ব দেবেন গিন্নিকে।

বিয়ের পর গিন্নি ছত্রাত ও কপিল শর্মা
বিয়ের পর গিন্নি ছত্রাত ও কপিল শর্মা

এদিকে বিয়ের আগে কপিল শর্মাকে দুটি কঠিন শর্ত জুড়ে দেন গিন্নি ছত্রাত। প্রথম শর্ত, কলঙ্কমুক্ত ক্যারিয়ার গড়তে হবে। দ্বিতীয় শর্ত, মদ্যপান করা যাবে না। এসব শর্ত পূরণ হওয়ার পর তবেই কপিল শর্মাকে বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাত। বান্ধবীর শর্ত পূরণ করেছেন ভারতের জনপ্রিয় এই উপস্থাপক ও কৌতুকশিল্পী। জানা গেছে, কপিল শর্মা মদ্যপান পুরোপুরি ছেড়ে দিয়েছেন। চিকিৎসার জন্য বেঙ্গালুরুর একটি আয়ুর্বেদিক ক্লিনিকে তাঁকে ভর্তি করা হয়। তিনি চিকিৎসায় এত ভালোভাবে সাড়া দিয়েছেন যে এই রিহ্যাব সেন্টার থেকে নির্ধারিত সময়ের ২৮ দিন আগেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। আর প্রথম শর্তটির ব্যাপারে তিনি মনোরোগ বিশেষজ্ঞ ও ক্যারিয়ার বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেছেন। তাঁদের পরামর্শ মেনে চলছেন। ক্যারিয়ারকেও ত্রুটিমুক্ত করার চেষ্টা করছেন।

বন্ধু ও অতিথিদের সঙ্গে কপিল শর্মা
বন্ধু ও অতিথিদের সঙ্গে কপিল শর্মা