রণবীরের জীবনে নতুন খুশি!

‘গুল্লি বয়’ ছবির তিনটি দৃশ্য
‘গুল্লি বয়’ ছবির তিনটি দৃশ্য

বিয়ের পর একের পর এক খুশির খবর আসছে রণবীর সিংয়ের জীবনে। ২৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ছবি ‘সিমবা’। এরই মধ্যে ছবিটির ট্রেলার দারুণ সাড়া ফেলেছে। তবে সবচেয়ে বড় খুশির খবর এনে দিয়েছে রণবীর সিং অভিনীত ‘গুল্লি বয়’ ছবিটি। জোয়া আখতার পরিচালিত ছবিটি ৬৯তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে। আয়োজকদের পক্ষ থেকে গত বৃহস্পতিবার এক বিবৃতিতে জানানো হয়, বার্লিন উৎসবে স্পেশাল প্রোগ্রামে দেখানোর জন্য ছবিটি মনোনীত হয়েছে। আর তাই দারুণ উচ্ছ্বসিত রণবীর সিং। খবরটি তিনি নিজেই টুইট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রযোজক রীতেশ সিধওয়ানি আর ফারহান আখতার টুইটারে জানিয়েছেন, ৬৯তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘গুল্লি বয়’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

‘গুল্লি বয়’ ছবিতে রণবীর সিং
‘গুল্লি বয়’ ছবিতে রণবীর সিং

‘গুল্লি বয়’ ছবিতে অভিনয় করেছেন রণবীর সিং, আলিয়া ভাট ও কালকি কোয়েচলিন। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দেওয়ার কথা আছে।

‘গুল্লি বয়’ ছবিকে ঘিরে এখন উত্তেজনা তুঙ্গে। মুম্বাইয়ের এক আন্ডারগ্রাউন্ড ধর্ষণের ঘটনা নিয়ে এই ছবির গল্প। ছবিতে মুম্বাইয়ের ধরাবি বস্তির এক যুবকের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। বলিউডের এই সুপারস্টারের সঙ্গে এবারই প্রথম জুটি বেঁধেছেন আলিয়া ভাট। আর জোয়া আখতারের সঙ্গে ‘দিল ধাড়াকনে দো’ ছবির পর আবারও কাজ করেছেন রণবীর সিং।

‘গুল্লি বয়’ ছবির দৃশ্যে রণবীর সিং ও আলিয়া ভাট
‘গুল্লি বয়’ ছবির দৃশ্যে রণবীর সিং ও আলিয়া ভাট

৬৯তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হবে ৭ ফেব্রুয়ারি। চলবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত।