দীপিকার সঙ্গে রাজকুমার

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন পদ্মাবত সিনেমা দিয়ে বাজিমাত করেছিলেন রুপালি পর্দায়। এরপর আর তিনি সিনেমার খবরে নেই। বিয়ে আর প্রেম নিয়েই হয়েছেন খবরের শিরোনাম। গত অক্টোবরে ঘোষণা দিয়েছিলেন, অ্যাসিডে আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনী নিয়ে আসছেন পর্দায়। এবার যুক্ত হলো আরও একটি সুখবর। তাঁর সঙ্গে এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন রাজকুমার রাও। এই সময়ের তরুণ মেধাবী অভিনেতা তিনি।

শুধু অভিনয় নয়, সিনেমাটি প্রযোজনাও করছেন দীপিকা পাড়ুকোন। সুতরাং সিনেমাটি নিয়ে যে তাঁর আলাদা গুরুত্ব আছে, তা বোঝা যায়। সিনেমার পরিচালক মেঘনা গুলজার। রাজি চলচ্চিত্র দিয়ে ইতিমধ্যেই পরিচালনার ধারটা বুঝিয়ে দিয়েছেন। তাঁদের দুজনেরই ইচ্ছা ছিল মেধাবী একজন অভিনেতাকে নিতে হবে এই সিনেমায়। সেই জায়গা পূরণ হলো রাজকুমার রাওয়ের মাধ্যমে। ইতিমধ্যে মেধাবী অভিনেতা হিসেবে নিজের পরিচয় দিয়েছেন রাও। গত বছর তাঁর নিউটন সিনেমাটি ভারত থেকে অস্কারে পাঠানো হয়েছিল। দীপিকা পাড়ুকোনের পাশে দাঁড়িয়ে পাল্লা দিয়ে যে তিনি অভিনয় করতে পারবেন, এটা নিশ্চিত। যদিও এখনো জানা যায়নি ঠিক কোন চরিত্রে দেখা যাবে রাজকুমারকে। আগামী বছরেই শুরু হতে যাচ্ছে সিনেমাটি। দীপিকা বলেন, ‘আমরা আগামী বছরেই শুটিংয়ের কাজ শুরু করব। আমি মনে করি, এ ধরনের গল্পগুলো সিনেমায় বলা দরকার। এটা খুবই গুরুত্বপূর্ণ একটি গল্প, সঙ্গে সঙ্গে সত্য ঘটনাও। আশা করছি, দারুণ কিছুই আসছে।’

দীপিকা পাড়ুকোন সদ্য বিয়ের পর আবার ফিরেছেন কাজে। আর রাজকুমার রাও কাজ করে যাচ্ছেন দিব্যি। সামনে তাঁকে দেখা যাবে এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা, মেন্টাল হ্যায় কিয়া ও মেড ইন চায়না সিনেমাতে। বলিউড হাঙ্গামা।