হিন্দি বলছেন নিক!

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

সাদা ফুলের সমারোহ, আলোর রোশনাই, দেশ-বিদেশের হরেক রকম খাবার, মধু চোপড়ার আপ্যায়নে রীতিমতো জমজমাট ছিল বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের রিসেপশন।

গত বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ে ছিল নিক-প্রিয়াঙ্কার বিয়ের দ্বিতীয় রিসেপশন। এর আগে দিল্লিতে প্রিয়াঙ্কা এক পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নব দম্পতিকে আশীর্বাদ জানাতে এসেছিলেন। এবার মুম্বাইয়ের জুহুর এক পাঁচ তারকা হোটেলে জমকালো রিসেপশনের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নিজে দাঁড়িয়ে থেকে পুরো আয়োজন তদারকি করেছেন। এই রিসেপশনে আমন্ত্রিত সবাইকে তিনি নিজে আপ্যায়িত করেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

নিকিয়াঙ্কার বিয়ের এই রিসেপশনে ছিলেন মুম্বাইয়ের কিছু সাংবাদিক, সংবাদ জগতের বিশিষ্ট ব্যক্তি আর প্রিয়াঙ্কার আত্মীয়স্বজন। বিটাউনের কয়েকজন তারকাকেও দেখা যায় এই পার্টিতে। ডিজাইনার নীতা লুল্লা, চিত্রপরিচালক রাজেশ মুপুষ্কর, টলিউড অভিনেত্রী পল্লবী চ্যাটার্জি, রাজেশ্বরীসহ কিছু তারকা উপস্থিত ছিলেন এই রাতে।

এদিকে প্রথম আলো থেকে নিক জোনাসকে অভিনন্দন জানাতেই তিনি ভাঙা হিন্দিতে বলেন, ‘শুকরিয়া।’

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

এই রাতে প্রিয়াঙ্কা চোপড়ার পরনে ছিল গাঢ় নীল রঙের লেহেঙ্গা আর দোপাট্টা। সাবেক এই বিশ্বসুন্দরীর গলায় ছিল হীরার নেকলেস, হীরার দুল আর সিঁথিতে সিঁদুর। এই রাতে নিক পরেছিলেন হালকা বাদামি রঙের স্যুট। দেশ-বিদেশের খাবারের নানা পদ থরে থরে সাজানো ছিল এই রিসেপশনে। চাইনিজ, কন্টিনেন্টাল, মোগলাই, ভারতীয়, লেবানিজ, অ্যারাবিকসহ আরও নানা ধরনের খাবার ছিল এই আয়োজনে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দ্রার এক পাঁচ তারকা হোটেলে আরও একটি রিসেপশন রেখেছিলেন প্রিয়াঙ্কা। জানা গেছে, এই আয়োজনে ছিলেন বলিউড তারকারা ও করপোরেট জগতের ব্যক্তিত্বরা।

১ ও ২ ডিসেম্বর খ্রিষ্টান এবং হিন্দুরীতি অনুযায়ী সাত পাকে বাঁধা পরেন নিক ও প্রিয়াঙ্কা। রাজস্থানের যোধপুরের উমেদ ভাবন প্যালেসে এই তারকা দম্পতির রাজকীয় বিয়ের আয়োজন করা হয়।