মা হতে চান ভারতী, কিন্তু...

ভারতী সিং
ভারতী সিং

‘আমি আমার বিয়ে নিয়ে খুব উচ্ছ্বসিত—বিশেষ করে বিয়ের অনুষ্ঠানগুলো নিয়ে। আমি আমার বিয়েতে মেহেদি, সংগীত, সব অনুষ্ঠান করতে চাই। কারণ, বছরজুড়ে আমাদের ভীষণ খাটুনি খাটতে হয়, আনন্দ করার জন্য তেমন সময় পাই না। যদিও হর্ষ খুব সাদামাটা স্বভাবের ছেলে, হইচই ওর ভালো লাগে না। আর আমি হলাম তার বিপরীত।’ গত বছরের জুনে প্রেমিক হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে বাগদানের পর এক সাক্ষাৎকারে বলেন ভারতের মিডিয়ায় ‘কমেডি কুইন’ নামে পরিচিত ভারতী সিং। শেষমেশ কিন্তু তাঁর ইচ্ছামতো বিয়ের সব কাজ সম্পন্ন হয়। গত বছরের ৩ ডিসেম্বর ভারতের গোয়ায় হর্ষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী। বিয়ের আগে টানা সাত বছর প্রেম করেছেন তাঁরা।

ভারতী সিং
ভারতী সিং

এবার জানালেন, ‘মা’ হতে চান তিনি। ২০১৯ সালে তাঁর মা হওয়ার ইচ্ছা। কিন্তু এখানে বাধা হয়ে দাঁড়িয়েছে স্বামী হর্ষ লিম্বাচিয়া আর তাঁর চাকরি। তিনি একটি টিভি চ্যানেলের সঙ্গে যুক্ত। এরই মধ্যে ভারতীর ইচ্ছার কথা পৌঁছে গেছে স্বামীর সহকর্মীদের কানে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ নাকি হর্ষ লিম্বাচিয়াকে বলেছেন, ‘হর্ষ, বাবা না হয়ে এখন মন দিয়ে কাজ করো।’

ভারতী সিং
ভারতী সিং

এসব শুনে ভারতী মহাবিরক্ত। সম্প্রতি স্পটবয় ডটকমের মুখোমুখি হন ভারতী সিং আর হর্ষ লিম্বাচিয়া। ‘মা’ হওয়া নিয়ে প্রশ্ন করতেই ভারতী সিং বললেন, ‘আমাদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চাই। আমি মা হওয়ার ব্যাপারে খুবই সিরিয়াস। আগামী বছরই আমি মা হতে চাই। সন্তানের মুখ দেখতে চাই।’ তিনি আরও বলেন, ‘গর্ভবতী হওয়ার পরও টিভিতে কমেডি অনুষ্ঠান উপস্থাপনার কাজ চালিয়ে যেতে চাই। ডেলিভারির আগের দিন পর্যন্ত কাজ করব। দারুণ ব্যাপার হবে, তাই না!’

এদিকে স্বামী হর্ষ লিম্বাচিয়ার বাড়ি ফেরার সময় নিয়ে ভারতী সিংয়ের খুবই আপত্তি। সাক্ষাৎকারে এই ‘কমেডি কুইন’ মজা করে বলেন, ‘হর্ষ যদি প্রতিদিন রাত একটায় বাড়ি ফেরে, তাহলে আমাদের সন্তান হবে কীভাবে?’ স্ত্রীর এমন কথা শুনে মজা করতে ছাড়লেন না হর্ষ লিম্বাচিয়া। বললেন, ‘ঠিক আছে, একদিন না হয় আমি রাত নয়টার মধ্যে বাড়ি ফিরব।’ এরপর দুজনেই হেসে লুটোপুটি খান।

ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া
ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া

টেলিভিশনে নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নাচ বালিয়ে ৮’-এ জুটি বেঁধেছিলেন ভারতী ও হর্ষ। নিজেদের নাচ আর রসায়ন দিয়ে ক্রমেই তাঁরা বিচারকদের মনে জায়গা করে নেন। যদিও প্রতিযোগিতার শেষ পর্যন্ত যেতে পারেননি তাঁরা। বয়সে হর্ষ ভারতীর থেকে পাঁচ বছরের ছোট হলেও তাঁদের মধ্যে বোঝাপড়া খুব ভালো। এখন ভারতী সিং ব্যস্ত রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এর সঞ্চালনা নিয়ে। এরপর তিনি ব্যস্ত হবেন ২০১৯ সালে ‘খতরোঁ কি খিলাড়ি’ আর কপিল শর্মার শো নিয়ে।