মধুচন্দ্রিমা নয়, পরিবারের সঙ্গে মাইলি-লিয়াম

লিয়াম হেমসওর্থ ও মাইলি সাইরাস
লিয়াম হেমসওর্থ ও মাইলি সাইরাস

মার্কিন সংগীতশিল্পী মাইলি সাইরাস ও অস্ট্রেলীয় বংশোদ্ভূত হলিউড অভিনেতা লিয়াম হেমসওর্থের বিয়ের খবরটা হুট করেই আসে। আর বিয়েটাও হয় একেবারে অন্য রকম আয়োজনে। এবার বিয়ের পর তাঁদের মধুচন্দ্রিমাটাও হলো অন্য রকমভাবে। একে মধুচন্দ্রিমা না বলে পারিবারিক পুনর্মিলনী বলা চলে। নবদম্পতি গত ২৩ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেই চলে গেলেন লিয়ামের ভাই অভিনেতা ক্রিস হেমসওর্থের বাড়ি। সেখানে উদযাপন করলেন ইংরেজি নববর্ষ।

বিয়ের পর তারকারা যেখানে বিলাসবহুল আর অভিজাত সব জায়গায় মধুচন্দ্রিমা কাটানোর জন্য ব্যস্ত হয়ে পড়েন, সেখানে সদ্য বিবাহিত মাইলি সাইরাস আর লিয়াম হেমসওর্থের বেলায় দেখা গেল ব্যতিক্রম। ভক্তরা ধারণা করেছিলেন, মাইলি ও লিয়াম তাঁদের বিবাহিত জীবনের প্রথম নববর্ষ বুঝি কোনো স্কি রিসোর্টে উদ্যাপন করবেন। কিন্তু গত মঙ্গলবার রাতে ইনস্টাগ্রামে দেখা গেল, পরিবারকে নিয়ে বেশ ঘটা করে নবদম্পতি নিজেদের ছুটির দিন কাটাচ্ছেন। অভিনেত্রী এলসা পাটাকির দেওয়া একটি পোস্টে প্রথমে দেখা যায় তিনি তাঁর স্বামী ক্রিস হেমসওর্থকে জড়িয়ে ধরে আছেন। পরের ছবিটিতে ক্রিস, এলসার সঙ্গে মাইলিকেও দেখা যায়।

দীর্ঘদিন প্রেমের পর লিয়াম ও মাইলি ২৩ ডিসেম্বর বিয়ে করেন। শুরুতে কথা ছিল ধুমধাম করেই বিয়ে করবেন তাঁরা। কিন্তু গত নভেম্বরে যুক্তরাষ্ট্রের মালিবুতে দাবানলের আগুনে পুড়ে যায় লিয়াম-মাইলির বাড়ি। সেখানেই বিয়ের কথা ছিল তাঁদের। পরে আর বেশি জাঁকালো আয়োজনে যাননি তাঁরা। যুক্তরাষ্ট্রের টেনেসিতে ঘরোয়া আয়োজনে হয় বিয়ের অনুষ্ঠান। এন্টারটেইনমেন্ট টুনাইট।