যত্নশীল প্রেমিক!

দিল্লি বিমানবন্দরে আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে
দিল্লি বিমানবন্দরে আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

প্রেমিক-প্রেমিকা পরস্পরকে আগলে রাখবেন, সে রকমই তো হওয়ার কথা। বিয়ের পর দুজন দুজনকে কীভাবে আগলে রাখবেন, তার পরীক্ষা ইতিমধ্যে শুরু করে দিয়েছেন বলিউড তারকা আলিয়া ভাট ও রণবীর কাপুর। সম্প্রতি দিল্লি বিমানবন্দরে একঝাঁক তারকার সঙ্গে দেখা গেছে তাঁদের। সবাই যখন ছবি তুলতে ব্যস্ত, রণবীর তখন আগলে রাখছিলেন প্রেমিকা আলিয়া ভাটকে, যাতে কেউ ছুঁয়ে দিতে না পারে! যেন তিনি এক অতি যত্নশীল প্রেমিক!

বলিউডের তারকা অভিনয়শিল্পীরা সম্প্রতি গিয়েছিলেন রাজধানীতে। জাতি গঠনে তারকাদের অবদান ও ভূমিকা নিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আলোচনা করবেন তাঁরা। এই তারকাদের দলে ছিলেন অভিনয়শিল্পী আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান, ভিকি কুশল, ভূমি পেদনেকার, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও এবং চলচ্চিত্রকার করণ জোহর, রোহিত শেঠি, একতা কাপুর, অশ্বিনী আইয়ার তিওয়ারি প্রমুখ।

এত তারকাকে একত্রে কোথাও ভ্রমণে যেতে সাধারণত দেখা যায় না। দিল্লি বিমানবন্দরে এই তারকা দলের কিছু ছবি ইনস্টাগ্রাম থেকে উঠে এসেছে সংবাদমাধ্যমে। বিমানবন্দরে উৎসুক জনতার অনেকেই প্রিয় তারকাকে একঝলক দেখার জন্য, একটু ছুঁয়ে দেখার জন্য উদ্গ্রীব হয়ে উঠেছিলেন। সে সময় আলিয়াকে দুহাতে আগলে রাখতে দেখা যায় রণবীর কাপুরকে। এমনকি সবাই যখন ছবি তুলছিলেন, তখনো আলিয়াকে দেখা গেছে—ক্যামেরা নয়, রণবীরের দিকে তিনি তাকিয়ে!

দিল্লি বিমানবন্দরে বলিউড তারকারা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে
দিল্লি বিমানবন্দরে বলিউড তারকারা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

আলিয়াও রণবীরের প্রতি যথেষ্ট যত্নশীল। সম্প্রতি তিনি হুমকি দিয়েছেন, তাঁর প্রেমিকের দিকে কেউ চোখ তুলে তাকালে মাথা ফাটিয়ে দেবেন তিনি। গলি বয় ছবির ট্রেলারে সে রকম এক দৃশ্য ছিল। ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, কোনো নারী যদি তাঁর প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে, কী করবেন তিনি? ছবিতে যেভাবে মারপিট করেছেন, সে রকম করবেন? আলিয়া বলেন, ‘এখনো সে রকম কিছু করিনি, তবে করে বসতে পারি। যদিও আমি তেমন হিংস্র নই।’

দুই রণবীরের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে জানতে চাইলে আলিয়া বলেন, ‘দুজনেই আমার কাছে স্পেশাল।’ আলিয়ার কথা কেড়ে নিয়ে রণবীর সিং মজা করে বলেন, ‘একজন রণবীর বেশি স্পেশাল আর একজন কম স্পেশাল।’ শুনে লজ্জায় লাল হয়ে যান আলিয়া।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া