তিন খানকে চ্যালেঞ্জ!

‘গাল্লি বয়’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে রণবীর সিং ও আলিয়া ভাট
‘গাল্লি বয়’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে রণবীর সিং ও আলিয়া ভাট

২০১৮ সালটা দুর্দান্ত কেটেছে বলিউড তারকা রণবীর সিংয়ের। ‘পদ্মাবত’ ছবির সাফল্য দিয়ে শুরু আর ‘সিমবা’র জয়জয়কার দিয়ে শেষ হয় তাঁর গত বছরের ফিল্মি সফর। আর এর মধ্যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন এই বলিউড সুপারস্টার। এ বছরটাও বিশেষভাবে শুরু করলেন রণবীর সিং। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘গাল্লি বয়’-এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত। শুধু তাঁর প্রাণবন্ত অভিনয় নয়, এ ছবিতে তাঁকে র‍্যাপ গাইতে দেখা যাবে। ‘গাল্লি বয়’ ছবিতে র‍্যাপার হিসেবে তাঁর অভিষেক হয়েছে। তবে ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ‘র‍্যাপ’ ছাড়াও উঠে এসেছে তিন খান থেকে শুরু করে রণবীরের কথাও।

মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে মুক্তি পেয়েছে জোয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ ছবির ট্রেলার। মুম্বাইয়ের গলির এক র‍্যাপারকে নিয়ে এ ছবির গল্প। রণবীর সিং নিজের কণ্ঠে এ ছবিতে র‍্যাপ গেয়েছেন। ট্রেলার মুক্তির আগে রণবীর প্রকৃত র‍্যাপারের মতো একাধিক র‍্যাপ গেয়ে আসর মাতিয়ে দেন। সেদিন ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির নায়িকা আলিয়া ভাট, জোয়া আখতার, দুই প্রযোজক রীতেশ সিধওয়ানি ও ফারহান আখতার। সেদিন ছিল ফারহান আখতারের জন্মদিন। এ অনুষ্ঠানে কেক কেটে উদ্‌যাপন করা হয় তা।

‘গাল্লি বয়’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে রণবীর সিং ও আলিয়া ভাট
‘গাল্লি বয়’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে রণবীর সিং ও আলিয়া ভাট

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উঠে আসে তিন খানের ব্যর্থতার কথা। গত বছর সালমান, আমির, শাহরুখ—এই তিন খানের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এদিকে রণবীরের ‘পদ্মাবত’ ও ‘সিমবা’ দারুণ ব্যবসা করেছে। তবে কি রণবীরের দিন শুরু? এক সাংবাদিকের এমন প্রশ্নে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে ওঠেন বলিউডের এই সুপারস্টার। বললেন, ‘আপনি যখন বলছেন আমার দিন শুরু হয়েছে, তা আমি মেনে নিলাম। গত বছর আমার ছবিগুলো ভালো ব্যবসা করেছে। ছবিগুলোর জন্য আমি খুব পরিশ্রম করেছি। একটা দারুণ সময়ের মধ্য দিয়ে আমি গেছি। তবে আমি এ ছবির জগতের একজন। এর মাধ্যমে আমাদের সংসার চলে। অন্য কারও সিনেমা ফ্লপ হলে খুবই খারাপ লাগে। কিন্তু যখন নিজের সিনেমা চলে, তখন দারুণ লাগে।’

এদিকে দুই রণবীরের তুলনাও চলে আসে। আলিয়াকে রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। এই দুই রণবীরের মিল কোথায়, আর অমিলই বা কোথায়? আলিয়া বলেন, ‘দুজনের মিল অনেক। তাঁরা দুজনই দুর্দান্ত অভিনেতা। আর দুজনই গত বছর দারুণ ছবি করেছে। অমিল হলো আমি এক রণবীরের সঙ্গে “গাল্লি বয়” করেছি, আর আরেক রণবীরের সঙ্গে “ব্রহ্মাস্ত্র”। তবে তাঁরা দুজনই আমার কাছে খুব স্পেশাল।’

‘গাল্লি বয়’ ছবির পোস্টার
‘গাল্লি বয়’ ছবির পোস্টার

পাশ থেকে রণবীর সিং বললেন, ‘আর একজন একটু বেশি স্পেশাল।’ আলিয়া ভাট আর রণবীর কাপুরের সম্পর্ক এবার রণবীর সিংও খোলাখুলি বললেন।

জোয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ ছবিটি ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে।